নিজস্ব প্রতিবেদন: ঝালদাকাণ্ডে (Jhalda Councilor Murder) নিহত কাউন্সিলরের ভাই-সহ ২ জনকে আটক করল সিট (SIT)। পুরুলিয়া শহরের একটি গেস্ট হাউসে তাঁদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঝালদা পুরসভার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু কীভাবে খুন হলেন? কারা খুন করল? সিবিআই (CBI) তদন্তের দাবিতে হাইকোর্টে (Calcutta High Court) মামলা করেছেন নিহতের স্ত্রী। আদালতে যখন কেস ডায়েরি ও তদন্ত রিপোর্ট জমা দিয়েছে রাজ্য, তখন ঝাড়খণ্ডে বোকারো থেকে একজন গ্রেফতারও করেছে পুলিস। ধৃতের নাম কালেবর সিং। বোকারোর জরিডি থানা এলাকা এলাকার বাসিন্দা সে। তদন্তকারীদের দাবি, কাউন্সিলর খুনে মূলচক্রী এই কালেবরই। তাকে ১৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।


আরও পড়ুন:Bimal Gurung: পাহাড়ে রাজনৈতিক সমাধান, সর্বদল সভা ডেকে নিজেই এলেন না বিমল গুরুং


এদিকে ঝালদাকাণ্ডে নিহত কাউন্সিলরের ভাইপো দীপককে গ্রেফতার করা হয়েছিল আগেই। এবার দীপকের বাবা নরেন কান্দু ও আসিফ খান নামে আরও একজন আটক করা হল। এদিন সকালে পুরুলিয়া শহরে ক্ষণিকা গেস্ট হাউসে ২ জনকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী অফিসার ও জেলার পুলিসের উচ্চ পদস্থ আধিকারিকরা। জিজ্ঞাসাবাদের সময়ে হাজির ছিলেন আইজি সুনীল চৌধুরীও। রাতে ফের জেরা করা হবে বলে জানা গিয়েছে।


আরও পড়ুন:  Asansol: শিয়রে উপনির্বাচন, ঝাড়খণ্ড পুলিসের সঙ্গে বৈঠক পশ্চিমবঙ্গ পুলিসের


পুরুলিয়ার ঝালদা পুরসভা এবার ত্রিশঙ্কু। ২ নম্বর ওয়ার্ড থেকে কংগ্রেসের টিকিটে জিতেছিলেন তপন কান্দু।  ২ নম্বর ওয়ার্ড থেকে কংগ্রেসের টিকিটে জিতেছিলেন তপন কান্দু। ১৩ মার্চ বিকেলে ঝালদা-বাগুমুন্ডি রাজ্য সড়কের নবনির্বাচিত কাউন্সিলরকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)