বরুণ সেনগুপ্ত: ব্যবধান মাস খানেকের। এবার বিস্ফোরণ ঘটল ভাটপাড়ায়। বিস্ফোরণে আহত হলেন ২। তাঁদের মধ্যে ১ জনের আশঙ্কাজনক। ঘটনাকে কেন্দ্র করে তীব্র আতঙ্ক ছড়াল এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে খবর, ঘড়িতে তখন প্রায় দেড়টা। মসজিদে তখন নামাজ চলছে। এদিন দুপুরে আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে ভাটাপাড়া নয়াবাজার এলাকা। স্থানীয় বাসিন্দারা দেখেন, একটি বহুতলের নিচে বন্ধ দোকানে বিস্ফোরণ ঘটেছে! প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল, বন্ধ দোকানটির শাটার ছিটকে পড়ে প্রায় ৫০ ফুট দুরে। এমনকী, ভেঙে পড়ে পিছনের একটি মাংসের দোকানের দেওয়ালও।


আরও পড়ুন: Rail Worker Missing: ট্রেনের ঝাঁকুনিতে সেতু থেকে কংসাবতীতে পড়ে যান রেলকর্মী, একদিন পর উদ্ধার দেহ


খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল ও পুলিস। কীভাবে বিস্ফোরণ ঘটল? তা অবশ্য এখনও স্পষ্ট নয়। আহত হয়েছেন ২ জন। একজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাঁকে ভর্তি করা হয়েছে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে।


আরও পড়ুন: Bardhaman Hooch Tragedy: বর্ধমান শহরে বিষমদ খেয়ে মৃত ৪, সব মদের দোকান বন্ধের নির্দেশ


এর আগে, উত্তর ২৪ পরগনার রহড়ায় বিস্ফোরণ প্রাণ হারিয়েছিল এক কিশোর। খড়দহে একটি ভগ্নপ্রায় মন্দিরে বিস্ফোরণে জখম হন এক বৃদ্ধ। শুধু তা নয়, মাস খানেক আগে ভাটপাড়ায় পঞ্চাননতলা এলাকা থেকে কিন্তু উদ্ধার হয়েছিল ১৬ তাজা বোমা। সেই ঘটনাকে কেন্দ্র করেও তীব্র আতঙ্ক ছড়িয়েছিল এলাকায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)