নিজস্ব প্রতিবেদন : বাগনানে ছাত্রী খুনের ঘটনায় চেন্নাই থেকে গ্রেপ্তার করা তিন অভিযুক্তকে। বাগনানে নবম শ্রেণীর ছাত্রীর রহস্যমৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত শুভময় মন্ডল, তার মা সুস্মিতা মন্ডল ও তার বাবা মহিতোষ মণ্ডলকে গ্রেপ্তার করল বাগনান থানার পুলিশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ২৫ জুলাই গৃহশিক্ষকের কাছে পড়তে বেরিয়ে নিখোঁজ হয়ে যায় বাগনান এন ডি ব্লকের বাসিন্দা স্থানীয় আদর্শ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ঈশিতা দত্ত। পরদিন ২৬ জুলাই বাগনানের নবাসনের বাসিন্দা 'বন্ধু' শুভময় মন্ডলের বাড়ি থেকে উদ্ধার হয় ঈশিতার হাত-পা বাঁধা রক্তাক্ত দেহ।


আরও পড়ুন, বাইক লক্ষ্য করে হঠাত্ উড়ে এল সাইকেল! সিনেমাকেও হার মানাবে এঘটনা


ঘটনার পর থেকেই পলাতক ছিল অভিযুক্ত শুভময় মন্ডল এবং তার বাবা-মা। অবশেষে ঘটনায় ৯ দিনের মাথায় একটি সূত্র ধরে চেন্নাই পৌঁছয় বাগনান থানার পুলিসের একটি দল। সেখান থেকেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়।  


পুলিশ সূত্রে জানা গেছে, তামিলনাড়ুর চেন্নাই শহরের কাঞ্জিপুরম থেকে তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। শনিবার তাদের স্থানীয় আদালতে পেশ করা হবে। এরপর ট্রানজিট রিমান্ডে বাগনানে নিয়ে আসা হবে।


আরও পড়ুন, খাটের তলায় উঁকি মারতেই ঘরের মেয়েকে এ অবস্থায় দেখে পিলে চমকে উঠল বাড়ির লোকের!


ঈশিতা যেই কোচিংয়ে পড়তে যেত, তার সামনেই ছিল জেরক্সের দোকান। নোটস জেরক্স করতে গিয়েই আলাপ হয়েছিল শুভময়ের সঙ্গে। বুধবার বিকালে টিউশন পড়তে বেরিয়ে শুভময়দের বাড়িতেই যায় ঈশিতা। ঈশিতার ২ বন্ধুর কাছ থেকে সেকথা জানতে পেরে নবাসনে শুভময়ের বাড়িতে গিয়ে হাজির হয় ঈশিতার বাবা-মা।


আরও পড়ুন, কড়াইতে 'কষা মাংস', স্বামীর অপেক্ষায় এখনও বসে ২ মাসের বিবাহিতা স্ত্রী


সেখানে গিয়ে দেখতে পায় শুভময়দের বাড়ি বন্ধ। দরজায় তালা ঝুলছে। বাড়ি মালিক জানায়, শুভময়রা বাড়ি নেই। এরপরই পুলিস নিয়ে এসে দরজা ভাঙে ঈশিতার বাবা-মা। তালা ভেঙে ঘরে ঢুকে তাঁরা দেখেন, খাটের উপর হাত-পা বাঁধা অবস্থায় পড়ে রয়েছে মেয়ের দেহ।