নিজস্ব প্রতিবেদন : বোমাকে বল ভেবে, তা নিয়েই খেলা করছিল কয়েকজন শিশু। সেইসময়ই ফেটে যায় বোমা। বিস্ফোরণের জেরে গুরুতর আহত হলেন ৩ শিশু। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে, দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার ঘুটিয়ারি শরিফে। এই ঘটনায় যুব তৃণমূল কর্মী সাত্তার হালদার ও রেজ্জাক শেখের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। রেজ্জাককে গ্রেফতার করেছে পুলিসে। তবে সাত্তার বেপাত্তা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, ঘুটিয়া শরিফ এলাকার বাসিন্দা ছাত্তার হালদার বেশ কিছু বোমা বানায়। বোমা বানিয়ে রোদে শুকাতে দেয় সেগুলি। আর অজান্তে সেই বোমা নিয়েই খেলতে থাকে ছোট ছোট শিশুরা। সেই সময়ই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের জেরে গুরুতর আহত হয়েছে তিন শিশু। আশঙ্কাজনক অবস্থায় তাদের তড়িঘড়ি গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে, দুই শিশুকে সঙ্গে সঙ্গে কলকাতা চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তিত করে দেন চিকিৎসক। 


আরও পড়ুন, 'ফিরে এসে শুটিং শুরু করব', শেষ ফোনে চন্দননগরের বাল্যবন্ধুকে বলেছিলেন তাপস


আরও পড়ুন, 'দাদার কীর্তি' করে টাকা পাননি, কাগজে মুখ ঢেকে লোকাল ট্রেনে যাতায়াত করতেন নায়ক তাপস


এই ঘটনায় তদন্ত শুরু করেছে জীবনতলা থানার পুলিস। পুলিস সূত্রে খবর, মাতারবাড়ি এলাকা থেকে প্রচুর পরিমাণে বেআইনি বোমা উদ্ধার হয়েছে। কী কারণে বেআইনিভাবে এই বোমা মজুত করা হয়েছিল তা জানতে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস। তবে তাদের দিকে ওঠা অভিযোগ উড়িয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।