নিজস্ব প্রতিবেদন : লাইনে কাজ করছিল ৩ রেলকর্মী। সেইসময়ই চলে আসে এক্সপ্রেস ট্রেন। ঘটনাস্থলেই ৩ রেলকর্মীকে পিষে দিয়ে বেরিয়ে গেল এক্সপ্রেস। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে খড়গপুর ডিভিশনে ডুয়া ও বালিচক স্টেশনের মাঝে। ফলকনুমা এক্সপ্রেসের ধাক্কায় একসঙ্গে প্রাণ হারালেন ৩ রেলকর্মী। বরাতজোরে বেঁচে গিয়েছেন ১ জন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মৃত ৩ জনই গ্যাংম্যান। আজ সকালে রেল ট্র্যাকে কাজ করছিলেন তাঁরা। সেইসময়ই সকাল ১০টা নাগাদ ওই লাইনে চলে আসে হাওড়া থেকে সেকেন্দরাবাদগামী ফলকনুমা এক্সপ্রেস। ঘটনাস্থলেই এক্সপ্রেসের ধাক্কায় প্রাণ হারান ৩ গ্যাংম্যান বাপি নায়েক, মানিক মণ্ডল ও নিপেন পাল। তাঁদের সঙ্গেই ছিলেন আরও এক কর্মী কিষাণ বেসরা। বরাতজোরে বেঁচে গিয়েছেন তিনি। তবে গুরুতর আহত হয়েছেন। তাঁকে নিয়ে যাওয়া হয়েছে খড়্গপুর রেল হাসপাতালে। সেখানেই চিকিত্সাধীন রয়েছেন তিনি।


এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে  ডুয়া ও বালিচক স্টেশনে। ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার মনোরঞ্জন প্রধান। গ্যাংম্যান ৪ জন কী কাজ করছিলেন লাইনে? আর তাঁদের কাজ করার সময় ওই লাইনে ট্রেন কী করে এল? ট্রেন আসার কোনও খবর তাঁদের কাছে কি পৌঁছয়নি? সবদিক খতিয়ে দেখে শুরু হয়েছে উচ্চ পর্যায়ের তদন্ত।


আরও পড়ুন, ভোটমুখী তপনে করোনা আক্রান্ত তৃণমূল প্রার্থী, প্রচারসঙ্গী সব নেতাদের টেস্টের নির্দেশ