নিজস্ব প্রতিবেদন:   সিভিক ভলেন্টিয়াররা কর্তব্যরত ছিলেন, আর বাকি দুজন ভোররাতেই বেরিয়েছিলেন কাজে। রাস্তার ধারে ছোট্ট দোকানে চা খাওয়ার জন্য দাঁড়িয়েছিলেন তাঁরা। কিন্তু বিপদ ঠিক এক মুহূর্ত আগেও আঁচ করতে পারেননি কেউ। ভোররাতে নিয়ন্ত্রণ হারিয়ে ওই চায়ের দোকানেই ঢুকে পড়ল একটি লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় চার জনের। বাকি তিন জন গুরুতর আহত। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার ভোররাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



গঙ্গারামপুর ৫১২ নম্বর জাতীয় সড়কের  পুনর্ভবা ব্রিজের সামনে ছোট্ট একটি চায়ের দোকান। সেখানেই দাঁড়িয়েছিলেন সিভিক ভলেন্টিয়াররা। ছিলেন আরও বেশ কয়েকজন। ওই চায়ের দোকানটি সারা রাতই খোলা থাকে।জানা গিয়েছে, ঘাতক লরিটি গঙ্গারামপুরের চৌমাথা এলাকা থেকে বুনিয়াদপুরের দিকে যাচ্ছিল। গাড়ির গতিবেগ স্বাভাবিকের তুলনায় বেশি ছিল। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন গাড়ির চালক। সেইসময় চায়ের দোকানের মধ্যে ছিলেন ২জন। কর্তব্যরত দুই সিভিক ভলেন্টিয়র রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। কিছু বুঝে ওঠার আগেই নিয়ন্ত্রণ হারিয়ে সোজা চায়ের দোকানে ঢুকে পড়ে লরিটি।


গায়ের জোরে বিজেপির বনধ, তৃণমূলের সঙ্গে সংঘর্ষে রণক্ষেত্র বারাকপুর


লরির চাকায় পিষ্ট হয়ে যান চার জন। বিকট শব্দ শুনতে পেয়ে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। তাঁরাই প্রথমে উদ্ধারকাজ শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় গঙ্গারামপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় চার জনের। দুর্ঘটনায় আহত আরও তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার পরই পলাতক ঘাতক লরির চালক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।