নিজস্ব প্রতিবেদন : কুয়াশার জেরে দিঘা যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল একটি অলটো গাড়ি। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই প্রাণ হারান ৪ পর্যটক। তাঁদের মধ্যে একজন তৃণমূলের কার্যকরী অঞ্চল সভাপতি। নাম দীপঙ্কর বর। বাকিরা হলেন প্রসেনজিৎ দিগের, রাজকুমার পণ্ডিত ও দিলীপ সামন্ত। আশঙ্কাজনক আরও ২ জন। তাঁদের তমলুক জেলা হাসপাতাল থেকে কলকাতায় স্থানান্তরিত হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, বুধবার রাত ১১টা নাগাদ দিঘার উদ্দেশে রওনা দেন ৬ জন। প্রত্যেকেই হুগলির খানাকুলের কিশোরপুর-১ অঞ্চলের বাসিন্দা। একটি অলটোয় করে দিঘার উদ্দেশে রওনা দেন তাঁরা। অলটোটি ছিল দীপঙ্কর বরের। তিনি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। ভোর রাতে পূর্ব মেদিনীপুরের তমলুকে ৪১ নম্বর জাতীয় সড়কের উপর রাম তারকের কাছে দুর্ঘটনাটি ঘটে। রাত ৩টে নাগাদ একটি লরির সঙ্গে সংঘর্ষ হয় অলটোটির।


পুলিস সূত্রে খবর, আচমকা রাস্তায় উঠে আসে মাছ বহনকারী ১০ চাকার একটি লরি। রাস্তায় ঘন কুয়াশার কারণে দৃশ্যমানতা কম ছিল। আর তার ফলেই অলটোটি দুর্ঘটনার কবলে পড়ে। দ্রুত গতিতে ছুটে চলা অলটোটি লরির পিছনে গিয়ে ধাক্কা মারে। সজোরে ধাক্কা মারার পর লরির পিছনেই আটকে যায় গাড়িটি। সেইভাবেই অলটোটিকে টানতে টানতে অনেকদূর নিয়ে চলে যায় লরিটি।


আরও পড়ুন, ভিতরে ছিলেন প্রসূতি, অ্যাম্বুল্যান্স ঘোরানোয় দিলীপের বিরুদ্ধে দায়ের হল অভিযোগ


দুর্ঘটনার খবর পেয়েই ছুটে আসে পুলিস। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে ৬ পর্যটককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁদের। সেখানেই ৪ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। দুর্ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানান। গুরুতর জখম অবস্থায় বর্তমানে কলকাতায় চিকিৎসাধীন রয়েছেন পঞ্চায়েত সদস্য শীতল মাঝি ও সুপারভাইজার আসিস সাঙ্কি।