নিজস্ব প্রতিবেদন : নয় মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হল স্বামী ও শাশুড়িকে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে। আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূ বর্তমানে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিত্সাধীন। অন্যদিকে, অভিযুক্তরা সবাই পলাতক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক বছর আগে বালুরঘাটের পরানপুরের বাসিন্দা গৌতম সাহার সঙ্গে বিয়ে হয় মালদার ঝলঝলিয়া এলাকার বাসিন্দা প্রিয়াঙ্কা সাহার। অভিযোগ, বিয়ের পর থেকেই প্রিয়ঙ্কার উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে শ্বশুরবাড়ির লোকজন। এদিকে, বিয়ের কয়েক মাসের মাথাতেই গর্ভবতী হয়ে পড়ে প্রিয়ঙ্কা। কিন্তু তারপরেও কমেনি অত্যাচারের মাত্রা।


এরপর শুক্রবার রাতে ৯ মাসের অন্তঃসত্ত্বাকে প্রিয়ঙ্কার গায়ে আগুন দিয়ে তাঁকে পুড়িয়ে মারার চেষ্টা করে স্বামী গৌতম ও শাশুড়ি। ঘটনাটি ঘটে রাত সাড়ে ১১টা নাগাদ। প্রিয়ঙ্কার চিত্কারে ছুটে আসে পাড়া প্রতিবেশীরা। অগ্নিদগ্ধ অবস্থায় প্রিয়ঙ্কাকে উদ্ধার করেন তাঁরা। শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছে প্রিয়ঙ্কার।


আরও পড়ুন, আদিবাসী নাবালিকাকে ১২ জন মিলে গণধর্ষণ পাঁড়ুইয়ে


প্রসঙ্গত, শ্বশুরবাড়ির বিরুদ্ধে পণের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূর উপর অত্যাচার চালানোর অভিযোগ উঠেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ায়। অন্তঃসত্ত্বা গৃহবধূকে দিয়ে জোর করে ডিভোর্স পেপারে সই করিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এরপর ওই গৃহবধূকে জোর করে অপরিচিতদের সঙ্গে গাড়িতেও তুলে দেওয়া হয়। শেষে নিজেকে বাঁচাতে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দেন ওই গৃহবধূ।