নিজস্ব প্রতিবেদন: স্বামী স্ত্রীর বিবাদের মৃত্যু হল দশ মাসের শিশুর। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মশালদহ গ্রাম পঞ্চায়েতের তালগাছি এলাকায়। নিজের স্বামী, শ্বশুর এবং শাশুড়ির বিরুদ্ধে শিশু সন্তানকে খুনের অভিযোগ করলেন স্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে জানানো হয়েছে বছর খানেক আগে সাবিনা খাতুনের বিয়ে হয় তালগাছি এলাকার মোক্তার হোসেনের সঙ্গে। বিয়ের পর থেকেই বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য সাবিনাকে চাপ দেওয়ার অভিযোগ ওঠে স্বামী শ্বশুর এবং শাশুড়ির বিরুদ্ধে। এরই মধ্যে সাবিনার বাবা মেয়ের নামে কিছু টাকা ব্যঙ্কে জমা করেন। 


সাবিনার নামে থাকা এটিএম কার্ড ছিনিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগ রয়েছে সাবিনার স্বামীর বিরুদ্ধে। কার্ড দিতে অস্বীকার করতেই চারদিন আগে সাবিনাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয় এবং তার দশ মাসের শিশু সন্তানকে কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ।


সোমবার সকালে সাবিনা জানতে পারে তার শিশু শ্বশুরবাড়িতে মারা গেছে। ঘটনার কথা জানতে পেরে স্বামী শ্বশুর এবং শাশুড়ির নামে থানায় অভিযোগ দায়ের করেন সাবিনা খাতুন। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিস। আটক করা হয় শ্বশুর মোহাম্মদ ইরফান এবং শাশুড়ি সানোয়ারা বিবিকে। পলাতক সাবিনার স্বামী মুক্তার হোসেন। অন্যদিকে শিশুটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে হরিশ্চন্দ্রপুর থানার ভালুকা ফাঁড়ির পুলিস।


আরও পড়ুন: Murder: ঘুমের মধ্যেই চিরঘুমে, বাবা-মায়ের ঝগড়ার চরম মাশুল দিল আড়াই বছরের মেয়ে


এই প্রসঙ্গে সাবিনা খাতুন জানান তার অ্যাকাউন্টে কিছু টাকা তার বাবা দিয়েছিলেন। সেই টাকা নেওয়ার জন্য তাকে বারবার স্বামী শ্বশুর এবং শাশুড়ি চাপ দেয়। ওই টাকা না দেওয়ায় তাকে শ্বশুরবাড়ি থেকে বের করে দেওয়া হয় এবং সন্তানকে কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ করেন তিনি। সোমবার তিনি জানতে পারেন যে তার ছেলে মারা গেছে। ছেলের মৃত্যুর জন্য শ্বশুরবাড়িকে দায়ি করে তাদের শাস্তির দাবি তুলেছেন সাবিনা। 


এই প্রসঙ্গে ভালুকা পুলিস ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত আধিকারিকরা জানিয়েছেন ঘটনার তদন্ত শুরু হয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)