নিজস্ব প্রতিবেদন: তোলা তিলতে বাধা দেওয়ায় ব্যবসায়ির মাথায় বোতল ভাঙল এক যুবক। দক্ষিণ 24 পরগনা জেলার ক্যানিং থানার পুরাতন চাঁদনী বাজার এলাকাযর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাবাসির মনে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গেছে এক যুবক জোর করে তোলা তুলতে আসে ক্যানিংয়ের এক পান ব্যবসায়ীর দোকানে। ওই ব্যবসায়ী বাধা দেওয়ায় তাকে ব্যাপক মারধর করে ওই যুবক। আহত পান ব্যবসায়ীর নাম রাধেশ্যাম শিকদার।


সূত্র মারফত জানা গেছে, রাতে মদ্যপ অবস্থায় স্থানীয় এক যুবক পান দোকানে এসে সারাদিনের বেচাকেনা টাকা জোর করে ক্যাশ বাক্স থেকে তুলে নেওয়ার চেষ্টা করে। এই সময় ওই পান ব্যবসায়ী বাধা দিলে তাকে ব্যাপক মারধর করে ওই যুবক। কাঁচের বোতল দিয়ে তার মাথায় আঘাত করে বলেও জানা গেছে। 


আরও পড়ুন: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত Cooch Behar, আতঙ্ক ছড়িয়েছে এলাকায়


রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে ওই পান ব্যবসায়ী। এরপর আশেপাশের দোকানদাররা ছুটে আসলে পালিয়ে যায় ওই যুবক। আহত ব্যবসায়ীকে উদ্ধার করে নিয়ে আসা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। ওই মদ্যপ যুবকের বিরুদ্ধে ক্যানিং থানা লিখিত অভিযোগ দায়ের করে আহতের পরিবার। ঘটনাস্থলে পৌঁছেছে ক্যানিং থানা পুলিশ। আহত ব্যবসায়ী জানান মারধর করে টাকা পয়সা লুট করে নিয়ে চলে যায় ওই যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)