নিজস্ব প্রতিবেদন:  ব্লু হোয়েলের আতঙ্ক এবার ফিরল ‘মোমো’  মারণ গেমে। এবার মোমোর দেশেই মোমোর বলি হল দ্বাদশ শ্রেণির এক ছাত্র। কার্শিয়ঙে দ্বাদশ শ্রেণির ছাত্রের আত্মহত্যার ঘটনায় জল্পনা মাথাচাড়া দিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মণীশ সারকি নামে ওই কিশোর কার্শিয়ারের একটি স্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়ত। গত ২০ অগাস্ট আত্মহত্যা করে ১৮ বছরের ওই কিশোর। মনে করা হচ্ছিল মারণ গেম মোমো খেলছিল ওই কিশোর। সেই গেমের শেষ ধাপে পৌঁছে আত্মহত্যা করে বলে প্রাথমিক অনুমান পুলিসের।


আরও পড়ুন: বৌদি বলেছিলেন জানিয়ে দেবে সব কথা, ভয়েই আত্মঘাতী  ‘দেওর’


প্রসঙ্গত,  গত সোমবার রাতেই জলপাইগুড়ির পি ডি কলেজের প্রথম বর্ষের ছাত্রী কবিতা রায়ের ফোনে একটি মেসেজ আসে। জানা যায়, সোমবার রাতে তার বোনের ঝগড়া হয় তার। বোনের সাথে কেন ঝগড়া করছে, সে জন্য মায়ের কাছে বকা খায় কবিতা। মা তাকে চড়ও মারে। এরপরই কবিতা নিজের ঘরে চলে যায়। মায়ের ওপর অভিমান করে নিজের হোয়াটসঅ্যাপে স্টেটাস দেয় ‘আমি মরে যাবো।’



আরও পড়ুন: শিক্ষিকার বাড়ি জানলা দিয়ে উঁকি দিতেই প্রতিবেশী ভাড়াটে যুবককে যে অবস্থায় দেখলেন...


হোয়াটসঅ্যাপে এই স্টেটাস দেওয়ার ঠিক তিন মিনিটের মধ্যেই তার কাছে অদ্ভূত একটি নম্বর থেকে মেসেজ আসে। +1(251)999-5451 এই নং থেকে মেসেজ আসে। লেখা হয় ‘হাই আই অ্যাম মোমো।’ছাত্রীটি তখন উত্তর দেয়, ‘হু’, এরপরই ওই নম্বর থেকে উত্তর আসে, ‘ইটস মাই নেম, স্যাল উই প্লে আ গেম?’ মারণ গেমের নম্বরটি খতিয়ে দেখছে পুলিস।