নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার বিকেল। ঘটনাস্থল জলপাইগুড়ির পাহাড়পুর। সেখানেই রয়েছে প্রেমগঞ্জ চর প্রাথমিক বিদ্যালয়। ওই বিদ্যালয়ের পাশের পাঠে এলাকার ছেলেরা তখন ক্রিকেট খেলতে ব্যস্ত। আচমকা বল চলে যায় স্কুলের ভিতর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ওই মাঠে যারা খেলে, এটা তাদের কাছে রোজকার ঘটনা। তাই দ্রুত বল আনতে স্কুলের মাঠে ঢুকে পড়ে একজন। কিন্তু বল আনতে গিয়ে চক্ষুচড়কগাছ তার। ঘুণাক্ষরেও টের পায়নি কী ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হতে হবে তাকে।


আরও পড়ুন: বুদ্ধ পূর্ণিমায় বাংলার মন্দিরে আত্মঘাতী জঙ্গি হামলার ছক, সতর্কতা আইবির


বল খুঁজতে গিয়ে সেখানে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ দেখে সে। মৃত যুবক এলাকারই বাসিন্দা। নাম হরিপ্রসাদ পাল। পরিবারের দাবি, বছর বাইশের ওই যুবক বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিল। পরিবারের সদস্যদের সঙ্গে রাগারাগির জেরেই সে বাড়ি থেকে বেরিয়ে যায়।


তার পর আর তার খোঁজ মেলেনি। বৃহস্পতিবার বিকেলে স্কুলের মধ্যে তাঁর মৃতদেহ দেখতে পাওয়া যায়। স্থানীয় বাসিন্দারাই কোতয়ালি থানায় খবর দেন। পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করেছে। শুরু হয়েছে তদন্ত।


আরও পড়ুন: প্রার্থীদের বায়োডাটা, কাঁথি: শিশিরের জয়ের হ্যাটট্রিকের পথে কাঁটা বিজেপির চিকিত্সক প্রার্থী


পরিবারের দাবি, পারিবারিক অশান্তির কারণেই আত্মঘাতী হয়েছে ওই যুবক। স্কুল এখন ছুটি তাই কারও নজরে আসেনি বিষয়টি। যদিও পুলিস তদন্তে নেমে সবদিক খতিয়ে দেখছে। ঘটনাটি আত্মহত্যা নাকি খুন, তা তদন্ত করা হচ্ছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।