বিধান সরকার: আগে ভুল হয়নি কখনও। একটা কিংবা দুটো নয়, গ্যারাজ থেকে একই কায়দায় ১০ টা সাইকেল চুরি করে নিয়েছিল! কিন্তু মালিকের সাইকেলের দিকে হাত বাড়াতেই ঘটল বিপত্তি। হাতেনাতে ধরা পড়ে গেল চোর! তাঁর কোমরে দড়ি বেঁধে থানায় খবর দিলেন স্থানীয় বাসিন্দারা অভিযুক্তকে আটক করেছে পুলিস। ঘটনাস্থল হুগলির বৈদ্যবাটী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা দিয়েছে, সাইকেলের গ্যারেজটি বৈদ্যবাটী স্টেশনের কাছেই। মালিকের নাম সুনীল বাগুই। যাঁরা নিয়মিত ট্রেনে যাতায়াত করেন, তাঁদের অনেকেই ওই গ্যারেজে সাইকেল রাখেন। রোজকার মতো এদিন দুপুরে গ্যারাজের বসেছিলেন সুনীল। গ্যারেজ মালিকের দাবি, তাঁর হাতে পাঁচ টাকা দিয়ে সাইকেল নিতে যায় একটি ছেলে। কোন সাইকেলটা তাঁর? জবাবে সে জানায়, খোদ গ্যারেজ মালিকের সাইকেলটাই নিয়ে যেতে চায়! তারপর? ওই যুবককে ধরে ফেলেন সুনীল এবং জানান, যে সাইকেল সে নিয়ে যেতে চায়, সেই সাইকেলটি তাঁর। এরপর বিপদ বুঝে পালানোর চেষ্টা করলে, অভিযুক্তকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা।



এর আগে ১০টা সাইকেল কী করে চুরি করল? গ্যারেজ মালিকে ছেলে বিশ্বজিৎ জানিয়েছেন, 'ট্রেন ধরার তাড়ায় অনেকেই সাইকেল লক করে যান না।  গ্যারেজে হয় আমি নয়তো বাবা থাকে। ফলে অসুবিধা হয় না। সেই সুযোগে টাকা দিতে সাইকেল নিয়ে চলে গিয়েছে ওই যুবক। আজও বাবার হাতে গ্যারেজ ভাড়ার টাকা দেয় এবং বাবার সাইকেলটাই নিয়ে যেতে চাই। তখনও ধরা পড়ে যায়'।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)