নিজস্ব প্রতিবেদন: বিদ্যুতপিষ্ট হয়ে মৃত্যু হলো ছ’মাসের এক গর্ভবতী মহিলার । সোমবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়ার ব্লকের বিধাননগরের মেজবানগছে । মৃত ওই মহিলার নাম অনুপমা কুমারী। বয়স ১৮ বছর বলে জানা গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মৃত মহিলার পরিবার সূত্রে জানা গিয়েছে, সন্তানসম্ভবা হওয়ার জন্য বেশ কিছুদিন আগে বাপের বাড়িতে আসেন ওই মহিলা । সোমবার দুপুরে  ওই মহিলা টেবিল ফ্যান চালু করে বিছানায় ঘুমিয়ে ছিল। ওই ঘরে মহিলার সঙ্গে তার সন্তানও ছিল । মায়ের বুকের উপর ফ্যান পড়ে যাওয়া দেখে চিতকার করে ওঠে অনুপমার সন্তান । চিতকারে পরিবারের লোকজন ছুটে যায় । তাঁরা দরজা খোলার চেষ্টা করে । বাইরে থেকে ডাকাডাকি করেও কোন লাভ হয়নি । 


কোনও সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন কোনরকম ভাবে দরজা খোলে ।দরজা খোলার পর পরিবারের লোকজন দেখতে পায় ওই গর্ভবতী মহিলার উপর টেবিল ফ্যানটি পড়ে আছে। সাডা়শব্দহীন অবস্থায় পড়ে আছে অনুপমা কুমারীর নিথর দেহ । এই দেখে পরিবারের লোকজন বাড়ির বিদ্যুতের মেন সুইচ বন্ধ করে দেয়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বিধাননগর থানায়।  খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস । এরপর পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। ঘটনার সময় কাজের জন্য বাড়ির বাইরে ছিল মৃতার স্বামী ।