রণজয় সিংহ: কোথায় গেল? বাড়ি থেকে এবার রহস্যজনকভাবে নিখোঁজ স্কুলছাত্রী! থানায় অভিযোগ দায়ের করেও মিলছে না খোঁজ। উদ্বেগে পরিবারের লোকেরা। ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Malda Ration Scam: মালদহে পুকুর চুরি, রেশন দুর্নীতির দায়ে তৃণমূল অঞ্চল সভাপতির কয়েক কোটি টাকা জরিমানা


জানা গিয়েছে, মালদহের হরিশ্চন্দ্রপুরের খোকড়া গ্ৰামের বাসিন্দা ইমরান আলী। তাঁর মেয়ে রোশনী খাতুন। স্থানীয় ভিঙ্গল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী সে। পরিবারের লোকেদের দাবি, সেদিন বাড়িতে একাই ছিল মেয়ে। রবিবার সন্ধ্যায় হঠাত্‍-ই নিখোঁজ হয়ে যায় রোশনী। এখনও পর্যন্ত খোঁজ মেলেনি তাঁর।


ইমরান বলেন, 'বাগমারা গ্রামে আমরা জলসা শুনতে গিয়েছিলাম। সাড়ে সাতটার দিকে ফোন করল, আপনার মেয়ে নাই। আমরা সব আত্মীয়দের বাড়িতে খোঁজ নিলাম। ২ দিন দেখলাম, ৩ দিনের পর আমরা থানায় ডায়েরি করলাম'। তিনি জানান, 'গ্রামের সদস্যকে আমি বলেছি, আমাকে একটা মিসিং ডায়েরি করতে হবে। ও আমাকে চাপ দিচ্ছে, আমি যাব, আমি যাব। রাতে ও নিজে গিয়ে ডায়েরি করে চলে এসেছে। আমার সঙ্গে যাইনি। কোনও সন্ধান পাওয়া যাচ্ছে না। ৮ দিন হয়ে গেল। কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। থানাতেও গিয়েছি'। ওই স্কুলছাত্রীকে কেউ অপহরণ করেছে বলে অভিযোগ পরিবারের।



আরও পড়ুন:  Howrah Death: ঠাকুরের ছবিতে প্রণাম করে ঘোরার সময়েই হাত লাগল মেশিনে, ঘটে গেল মর্মান্তিক ঘটনা...


এর আগে, মালদহের মানিকচক কলেজের প্রথম বর্ষের এক ছাত্রী নিখোঁজের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছিল এলাকায়।  ছোট থেকেই মথুরাপুরের শঙ্করটোলা এলাকায় মামা বিকাশ ঘোষের বাড়ীতে থাকতেন তিনি। ইংরেজবাজারে টিউশনে পড়তে গিয়ে নিখোঁজ হয়ে যান প্রিয়াঙ্কা ঘোষ নামে ওই তরুণী।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)