নকিবুদ্দিন গাজী: যাদবপুরকাণ্ডের ছায়া? ভিডিয়ো ভাইরাল হতেই মৃত্যু স্কুলপড়ুয়ার! বাড়িতে পাওয়া গেল ঝুলন্ত দেহ। থানায় অভিযোগ দায়ের করলেন পরিবারের লোকেরা। চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Pingla Blast: শিশু-সহ ১৩ জনের মৃত্যু, পিংলা বিস্ফোরণ মামলায় ৩ জনের ১৫ বছর সশ্রম কারাদণ্ডের নির্দেশ


জানা গিয়েছে, মৃত স্কুলপড়ুয়ার বাড়ি কাকদ্বীপের হারুডপয়েন্ট কোস্টাল থানার স্টিমারঘাট এলাকায়। কাকদ্বীপ আদর্শ বিদ্যামন্দিরের দশম শ্রেণি ছিল সে। গত ১৬ জুলাই বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর। দিন দশেক পর, ২৭ জুলাই থানায় অভিযোগ দায়ের করেন পরিবারের লোকেরা।


পরিবারের দাবি, ছেলেকে হেনস্থা, শাসানি ও হুমকি দিয়েছিল স্কুলের উঁচু ক্লাসের দুই পড়ুয়া। শুধু তাই নয়, ওই পড়ুয়ার একটি ভিডিয়ো-ও নাকি ভাইরাল করে দেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ায়! সেকারণেই মানসিক অবসাদের আত্মহত্যা করেছে সে। যদিও ওই পড়ুয়াকে র‌্যাগিং করা হয়েছে বলে মনে রছেন না পুলিস।


কাকদ্বীপের এসডিপিও প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘দশম শ্রেণির এক জন ছাত্র এবং ছাত্রীর মধ্যে সম্পর্ক ছিল। ছাত্রীর সঙ্গে আরও এক জনের সম্পর্ক গড়ে ওঠে। অন্য জন একাদশ শ্রেণির পড়ুয়া। এই সম্পর্কের জেরে দুই ছাত্রের মধ্যে গন্ডগোল বাধে। দু’জনেই নাবালক। একটি ভিডিয়োও ভাইরাল হয়। তার পর ওই দশম শ্রেণির ছাত্র আত্মহত্যা করে। তবে এখনই এটাকে র‌্যাগিং বলে মনে করা হচ্ছে না। কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ওই ঘটনা ঘটেনি। তদন্ত চলছে'। মামলা রুজু করা হয়েছে জুভেনাইল আইনে।


আরও পড়ুন: Purulia: লাক্ষাই এখন লক্ষ সমস্যা নিয়ে হাজির বলরামপুরের বাসিন্দাদের কাছে...



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)