অর্ণবাংশু নিয়োগী: ৬ বছর পার। তৃণমূল নেতার বাধায় স্কুলে ঢুকতে পারছেন না শিক্ষক? বন্ধ বেতনও! 'স্কুল কর্তৃপক্ষ ও পরিচালন সমিতির সচিবের হাজিরা নিশ্চিত করতে হবে', পুলিস সুপারকে নির্দেশ দিল হাইকোর্ট। কবে? ৮ মে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মামলাকারীর নাম সৌমেন্দ্রনাথ মিয়া। ২০১১ সালে ইতিহাসের শিক্ষক হিসেবে যোগ দেন বীরভূমের মহম্মদবাজারের তেঁতুলবেড়িয়া জুনিয়র হাইস্কুলে। পরে ওই  স্কুলেরই ভারপ্রাপ্ত শিক্ষক বা টিচার-ইনচার্জও হন তিনি।


এদিকে ওই এলাকার স্থানীয় তৃণমূল নেতা রাজারাম ঘোষ। তিনি নাকি আবার  তেঁতুলবেড়িয়া জুনিয়র হাইস্কুলের 'স্বঘোষিত' সভাপতিও! অভিযোগ, ২০১৬ সালে এক রেশন ডিলারকে সঙ্গে স্কুলের জমিতে বেআইনি নির্মাণের চেষ্টা করেন রাজারাম। কিন্তু টিচার-ইনচার্জ সম্মতি না  দেওয়ায় শুরু হয় গন্ডগোল। প্রাণনাশের হুমকি দেওয়া হয় শিক্ষক সৌমেন্দ্রনাথ মিয়াকে।


আরও পড়ুন: Bantala: বানতলায় অচলাবস্থা, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে আর্জি ট্যানারি অ্যাসোসিয়েশনের


ওই শিক্ষকের দাবি, মুখ্য়মন্ত্রী, তৎকালীন শিক্ষামন্ত্রী ও বীরভূম জেলাশাসকের কাছে অভিযোগ জানিয়েছিলেন তিনি। কিন্তু কোনও লাভ হয়নি। মেলেনি পুলিসের সাহায্যও! ২০১৭ সালের পুজোর পর থেকে স্কুলের ঢুকতে পারছেন না তিনি। ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে বন্ধ হয়ে গিয়েছে বেতন। শেষপর্যন্ত মামলা গড়ায় হাইকোর্টে। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)