নিজস্ব প্রতিবেদন:  চোরে তাঁর বাচ্চা চুরি করে পালাচ্ছে। এই সন্দেহ করেই চোরকে ধরতে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে গুরুতর আহত এক মহিলা। ঘটনাটি ঘটেছে নিউ ফরাক্কা স্টেশনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



মঙ্গলবার রোহিত গঙ্গোত্রী নামে এক ব্যক্তি তাঁর স্ত্রী-সন্তানকে নিয়ে তিনসুকিয়া থেকে ভাগলপুর যাচ্ছিলেন। তাঁরা ব্রহ্মপুত্র মেলের এসি কামরায় ওঠেন। রোহিতের বয়ান অনুযায়ী, নিউ ফরাক্কা স্টেশনে ট্রেন ঢোকার সময়ে তাঁর স্ত্রী আচমকা দেখেন এক ব্যক্তি তাঁদের সিট থেকে তোয়ালে জোড়ানো অবস্থায় বাচ্চাটিকে কোলেন তুলে দরজার দিকে এগিয়ে যাচ্ছেন। বাচ্চা চুরি যাচ্ছে, এই অনুমান করেই তাঁর স্ত্রীও ওই ব্যক্তিকে ধাওয়া করে। এরপর চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেন। গুরুতর আহত হন তিনি। তাঁর শরীরের একাধিক জায়গায় ক্ষত তৈরি হয়েছে।


প্রেমিকের পুরুষাঙ্গ কেটে সটান থানায় হাজির প্রেমিকা!


কিন্তু পরে অন্যান্য যাত্রীরা দেখতে পান, তাঁর শিশু ট্রেনের সিটেই রয়েছে। বরং ওই ব্যক্তি অন্য কিছু জিনিস চুরি করে পালিয়েছে। রেল পুলিস আহত মহিলাকে প্রথমে বেনিয়াগ্রাম হাসপাতালে ভর্তি করান। কিন্তু সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে অন্যত্র স্থানান্তরিত করা হয়েছে। রোহিতের দাবি, তাঁদের কাছ থেকে বেশ কিছু টাকা ও সোনার গয়না চুরি গিয়েছে। তদন্তে রেলপুলিস।