নিজস্ব প্রতিবেদন:  ভালোবাসার দিনেই ফেসবুকে ‘I Quite’ পোস্ট করে আত্মঘাতী হলেন এত তরুণী। জলপাইগুড়ির নেতাজিপাড়ার এই ঘটনার তদন্তে নেমে পুলিসের হাতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জলপাইগুড়ির নেতাজি পাড়ার বাসিন্দা বছর পঁচিশের ওই তরণীর সঙ্গে সাত বছর আগে ফেসবুকেই পরিচয় হয় বাঁকুড়ার এক যুবকের। পরিবার সূত্রে জানা গিয়েছে, কিছুদিন আগে বাড়ি থেকে পালিয়ে বাঁকুড়া চলে যান তরুণী। সেখানে বেশ কিছুদিন প্রেমিকের সঙ্গে থাকেন। পরিবারের দাবি,  একদিন ওই যুবকই ফোন করে তাঁদের মেয়েকে নিয়ে যেতে বলেন।


আরও পড়ুন: স্বেচ্ছায় ধর্মান্তকরণ নাকি জোর করে? খবর করতে গিয়ে আক্রান্ত ২৪ ঘণ্টার সাংবাদিক, আটক অভিযুক্ত


এরপর বাড়ি ফিরে আসে তরুণী। অভিযোগ, বাঁকুড়ার ওই যুবক তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। এরপরই মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।


তরুণীর পরিবার জানিয়েছেন, অনেকদিন পর মঙ্গলবার ফের ওই যুবক তরুণীকে ফোন করেন। তারপরই নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তরুণী। তার ফেসবুক প্রোফাইল ঘেটে পুলিস দেখতে পায়, ঘটনার কিছুক্ষণ আগেই ফেসবুকে ওই তরুণী ‘I Quite’ লিখে পোস্ট করেছেন। এছাড়াও তাঁর করা একাধিক পোস্ট দেখে পুলিসের প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই আত্মঘাতী হয়েছেন ওই তরুণী।


আরও পড়ুন: নতুন রুট, নিউ গড়িয়া থেকে কয়েক মিনিটেই পৌঁছে যান এয়ারপোর্ট


অভিযুক্ত যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে তরুণীর পরিবার। কিন্তু প্রশ্ন উঠছে, মঙ্গলবার হঠাত্ ফোন করে বাঁকুড়া ওই যুবক তরুণীকে কী এমন কথা বলেছিল, যাতে চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হন তিনি। সেই উত্তরই এখন হাতড়াচ্ছে তরুণীর পরিবার। পুলিসও খুঁজছে সূত্র।