নিজস্ব প্রতিবেদন: ভিন রাজ্য থেকে রাজ্যে ঢুকে অপহরণের চেষ্টা। দুষ্কৃতীদের গুলিতে মারাত্মক জখম ৪ যুবক। কুলটিতে রবিবার ভরসন্ধ্যার ঘটনা। কুলটি থানার সীতারামপুরের বিশ্বকর্মা নগরের ওই ঘটনায় তোলপাড় এলাকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-প্রাথমিক ধাক্কা সামলে টি-২০তে অনায়াসে ৫ উইকেটে জয় ভারতের


বিহারের ঔরঙ্গাবাদের অমিত কুমার গুপ্তা ওরফে ছোটু নামে এক যুবককে অপহরণ করতে বিশ্বকর্মা নগরে এসেছিল ধানবাদের ২ দুষ্কৃতী। এলাকার যুবকরা তাদের বাধা দিলে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে তারা। গুলি লাগে ছোটুর হাতে। অন্যান্য যেসব যুবক যারা বাধা দিচ্ছিলেন তাদের দেহও গুলির ছররা লাগে।


ধস্তাধস্তির মধ্য গুলি লাগে রিজওয়ান নামে স্থানীয় এক যুবকের গায়ে। বন্দুকের  বাঁট দিয়ে ফাটিয়ে দেওয়া হয় আমজাদ ও বাকরু নামে অন্য দুই যুবকের মাথা। তবে ধাওয়া করে ধরে ফেলা হয় ওই দুই যুবককে।


দুই দুষ্কৃতীকেই পুলিসের হাতে তুলে দেওয়া হয়। পুলিস তাদের কাছ থেকে দুটি পিস্তল ও একটি বাইক উদ্ধার করেছে। আহতদের আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।


আরও পড়ুন-ঘরের মেঝেতে পড়ে ২ মেয়ের গলাকাটা দেহ, খুনের অভিযোগ বাবার বিরুদ্ধে


আহত অমিত কুমার গুপ্তা জানিয়েছেন, কারা তাকে অপহরণ করতে এসেছিল তা তিনি জানেন না। স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন গোলামালের আওয়াজ শুনে ঘটনাস্থেল গিয়ে দেখি ছোটু চিতকার করছে। বলছে, ওকে দুজন অপহরণ করার চেষ্টা করছে। ছোটু বলে, ওকে নিয়ে গিয়ে মেরে ফেলা হবে। চিতকারে লোক জড়ো হয়ে যায়। সবাই মিলে দুই দুষ্কৃতীকে ঘিরে ধরে ওদের অস্ত্র কেড়ে নেওয়া হয়। পরে তাদের পুলিসের হাতে তুলে দেওয়া হয়।