নিজস্ব প্রতিবেদন: করোনা রোগীদের পাশে দাঁড়াতে সোমবারই ঘাটাল(Ghatal), দাসপুর ও কলকাতায় খুলেছেন কমিউনিটি কিচেন। করোনা রোগীর সেখান থেকে বিনামূল্যে খাবার পাবেন। এবার ঘাটাল লোকসভা কেন্দ্রের ডেবরায় নিজের কার্যালয়কে আইসোলেশন সেন্টারের পরিণত করলেন তৃণমূল সাংসদ দীপক অধিকারী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সাংসদ দেব সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, গতবারের মতো এবারও ডেবরায় আমার কার্যালয়টিকে আইসোলেশন সেন্টার(Isolation Centre) হিসেবে গড়ে তোলা হল। ওই আইসোলেশন সেন্টারে থাকবে ১০টি বেড। আইসোলেশন ওয়ার্ডে রয়েছে মাক্স,স্যানিটাইজার,ফলমূল সহ খাবারের ব্যবস্থা।


I have converted my office in Debra which is in Ghatal Loksabha Constituency, into an Isolation Centre again this Year.



আরও পড়ুন-সপ্তাহে মাত্র একদিন পাওয়া যাবে Covishield, বাচ্চাদের টিকাকরণ বুধবার


উল্লেখ্য, ইতিমধ্যেই ঘাটাল(Ghatal), দাসপুর ও কলকাতায় দেবের উদ্যোগে খোলা হয়েছে কমিউনিটি কিচেন। সোমবার থেকে শুরু হয়েছে ওই পরিষেবা।


কারা সুবিধে পাবেন ওই কমিউনিটি কিচেনের(Community Kitchen)?  জানা গিয়েছে, কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ থাকলেই কমিউনিটি কিচেনের খাবার পাওয়া যাবে। তবে করোনা আক্রান্ত রোগীরাই শুধু নয়, ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রোগী ও তাদের পরিজনরাও ওই সুবিধে পাচ্ছেন।


আরও পড়ুন-নারদ কাণ্ডে গ্রেফতার মন্ত্রী-বিধায়ক, রাজ্যপালের বিরুদ্ধে দিকে দিকে তৃণমূলের প্রতিবাদ


প্রসঙ্গত, এর আগে বিভিন্ন সময় রাজ্যবাসীর পাশে দাঁড়িয়েছেন অভিনেতা সাংসদ দেব। ভিন রাজ্য থেকে পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনা হোক কিংবা লকডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের আর্থিক সাহায্য-সব ক্ষেত্রেই মানবিক রূপ দেখা গিয়েছে অভিনেতা সাংসদ দেবের । এবার করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই কাজে নেমে পড়েছেন তৃণমূল সাংসদ।