নিজস্ব প্রতিবেদন: বিজেপির কাছ থেকে টাকা নেয় আসাদউদ্দিন ওয়েইসির দল AIMIM. কোচবিহারে এক কর্মীসভায় সোমবার এমনই দাবি করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের নেতা-কর্মীদের AIMIM-এর ব্যাপারে সতর্ক করেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



সম্প্রতি বিধানসভা উপনির্বাচনে পশ্চিমবঙ্গ লাগোয়া বিহারের পূর্ণিয়া জেলার কিশানগঞ্জ কেন্দ্রে জয়লাভ করে AIMIM. এর পরই হঠাৎ কোচবিহার জেলা জুড়ে দলটির রাজনৈতিক পোস্টার পড়ে। তাতে লেখা 'অপেক্ষা শেষ, এবার মিশন পশ্চিমবঙ্গ'। হায়দরাবাদ ভিত্তিক দক্ষিণের এই রাজনৈতিক দলের হঠাৎ এমন সক্রিয়তায় চমকে ওঠেন শাসক তৃণমূলের নেতারাও। তার পরই কোচবিহার সফরে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাবধানবাণীর তাৎপর্য খুঁজছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। 


এদিন যদিও মুখে AIMIM-এর নাম করেননি মমতা। নাম না করেই তিনি বলেন, 'ওরা বিজেপির কাছে টাকা নেন। সংখ্যালঘুরা ভুল করবেন না। ওদের বাড়ি হায়দরাবাদে। এখানে নয়।' 


হাসপাতাল থেকে ছুটি পেলেন নুসরত, চুপিসারে গেলেন বাড়ি


রাজনৈতিক মহলের একাংশের মতে, AIMIM এরাজ্যে সক্রিয় হলে তৃণমূলের মুসলিম ভোটে ভাগ বসাবে তারা। এই মুসলিম ভোটব্যাঙ্ক যে তাঁর অন্যতম ভরসা তা বারবার নিজেই জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই পশ্চিমবঙ্গে AIMIM-কে অঙ্কুরেই বিনাশ করতে চান তিনি।