ওয়েব ডেস্ক: গোলাবাড়ির একটি নার্সিংহোমের বিরুদ্ধে সদ্যোজাত গায়েবের অভিযোগ। পুলিস ও স্বাস্থ্য দফতরের দ্বারস্থ হাওড়ার লিলুয়ার পরিবার।  অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে প্রশাসন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


প্রসবের আগের আলট্রা সোনোগ্রাফি রিপোর্টে দেখা গিয়েছিল যমজ সন্তান। অথচ, প্রসবের পর শুধুমাত্র পুত্রসন্তানের মুখ দেখেন লিলুয়ার সাউ দম্পত্তি। আর তারপরই গোলাবাড়ির নার্সিংহোমের বিরুদ্ধে শিশু চুরির অভিযোগ তুলল পরিবার।



৯ এপ্রিল গোলাবাড়ির নার্সিংহোমে পুত্র সন্তানের জন্ম দেন অঞ্জু দেবী। অথচ, সন্তান জন্মানোর আগে মার্চে লিলুয়ার একটি ডায়েগনস্টিক সেন্টার থেকে আলট্রা সোনোগ্রাফি করান তিনি। রিপোর্টে দেখা যায়, অঞ্জু দেবীর গর্ভে যমজ সন্তান রয়েছে। রিপোর্ট নিয়েই চিকিত্সক নন্দিনী চক্রবর্তীর কাছে যান অঞ্জুদেবী।  চিকিত্সকও তা মেনে নেন। কিন্তু, সিজারের পর অঞ্জুদেবীকে জানানো হয় তাঁর পুত্র সন্তান হয়েছে। অপর সন্তানের কথা জানতে চাওয়ায় নন্দিনীদেবী জানান ডায়েগনিস্টিক সেন্টারের রিপোর্ট ভুল।
চিকিত্সকের অভিযোগ মানতে নারাজ ডায়েগন্সিক সেন্টার। তাঁদের দাবি, রিপোর্টে কোনও গাফলতি নেই।


এরপরই নার্সিংহোমের বিরুদ্ধে শিশুচুরির অভিযোগে সরব হয় পরিবার। অভিযোগ অস্বীকার করে নার্সিংহোম কর্তৃপক্ষ। জেলাশাসক ও মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন শুকদেববাবু। প্রশাসনের তরফে অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে। (আরও পড়ুন- গৃহস্থের বাড়ির গ্যাস পৌছে যাচ্ছে শহরের রেস্তোরাঁয়, গৃহিনীদের জ্বালানিতে টান, সমস্যায় জেরবার মালদহ)