নিজস্ব প্রতিবেদন: কখনও শহর তো কখনও শহরতলি। রেশন দুর্নীতি নিয়ে ভুরি ভুরি অভিযোগ জমা পড়ছিল। আজ মুখ্যমন্ত্রীর নির্দেশে আসরে নামলেন নবান্নের বিশেষ টিম। বর্ধমান শহরের বিভিন্ন রেশন দোকানে গিয়ে পরিস্থিতি সরেজমিনে ঘুরে দেখলেন আধিকারিক রীনা মিত্র। তাঁর সঙ্গে ছিলেন জেলাশাসক বিজয় ভারতী ও পুলিস সুপার ভাস্কর মুখার্জি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'রাজ্যকে না জানিয়েই রেসিডেন্ট কমিশনারকে আমপান-এর বৈঠকে ডেকেছে কেন্দ্র', ক্ষুব্ধ মমতা


খালাসি পাড়ার একটি রেশন দোকানে ঢুকে বিভিন্ন বিষয় খতিয়ে দেখেন তাঁরা। আরও বেশকয়েকটি দোকান ঘুরে দেখে প্রতিনিধি দল। পরিদর্শন শেষে সার্কিট হাউসে রীনা মিত্রের নেতৃত্বে প্রশাসনের পদস্থ আধিকারিকদের বৈঠক বয়। নজন রেশন ডিলার যাঁদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠছিল, তাঁদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিস সুপার। উল্লেখ্য, রেশনের কথা ঘোষণা হওয়া মাত্রই একাধিক জায়গায় রেশন নিয়ে অশান্তির খবর আসতে থাকে।


এমনকি সোমবারও, রেশন মিলছে না অভিযোগে বৈদ্যবাটি পুরসভার সামনে জিটি অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। অভিযোগ রেশনকার্ড থাকলেও মিলছে না রেশন, দেওয়া হচ্ছে না রেশনের কুপন। অভিযোগ স্থানীয় কাউন্সিলর কে বহুবার জানানো সত্তেও কোনও কাজ হয়নি। পুরসভাতে জানালেও মেলেনি রেশন। এই অভিযোগে বেশ কিছুক্ষণ জিটি রোড অবরোধ করে রাখেন বিক্ষোভকারীরা। পরে পুলিস এসে অবরোধ তুলে দেয়।