অরূপ বসাক: যখন সব জায়গায় দেখা যাচ্ছে বিভিন্ন রাজনৈতিক দল ত্যাগ করে তৃণমূলে যোগদান করছে, তখন অন্য ছবি দেখা গেল মালবাজার মহকুমায়। এখানে তৃনমুল ত্যাগ করে বিজেপিতে যোগদান করলেন প্রায় ২০০ মানুষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে চা বলয়ে সংগঠন মজবুত করার চেষ্টা করছে বিজেপি। এই লক্ষে বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত মালবাজার মহকুমার মেটেলির নাগেশ্বরী চাবাগানে বৈঠক করে বিজেপি নেতৃত্ব। বৈঠকের শেষে মেটেলি ব্লকের নাগেশ্বরী চা বাগানে বিজেপি-র মেটেলি আপার মন্ডল কমিটির তরফে এই যোগদান সভা অনুষ্ঠিত হয়।


এই যোগদান সভায় বাগানের প্রায় ২০০ মানুষ বিজেপি-তে যোগদান করেন বলে বিজেপি নেতৃত্বের দাবি। নবাগতদের হাতে দলীয় ঝান্ডা তুলে দেন বিজেপি-র জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী, বিধায়ক পুনা ভেংরা সহ অন্যান্যরা।


প্রায় মাস তিনেক আগে নাগেশ্বরী চা বাগানের শ্রমিক নেতা লক্ষণ ভুমিজ সহ সাত জন তৃণমূলের শ্রমিক নেতাকে দল বিরোধী কাজের জন্য বহিষ্কার করেন জেলা INTTUC-র সভাপতি রাজেশ লাকরা। লক্ষণ সহ তার সহযোগীরা বিজেপি-তে যোগদান করেন এই সভায়। 


লক্ষণ ভুমিজ বলেন,শ্রমিকদের স্বার্থে আওয়াজ ওঠানোর জন্যই তাদেরকে তৃণমূল থেকে বহিস্কার করা হয়। আগামীতে বিজেপি-তে থেকে শ্রমিকদের জন্য কাজ করবেন বলেও জানান তিনি।


আরও পড়ুন: Weather Today: বাড়বে তাপমাত্রা, আপাতত শহরে নেই বৃষ্টির সম্ভাবনা


বিধায়ক পুনা ভেংরা বলেন,তৃণমূলে শুধু দুর্নীতি চলছে। সাধারণ মানুষের জন্য তৃণমূলের নেতারা কাজ করে না। তাই মানুষ বিজেপি-তে যোগদান করছে। এদিনের সভায় তৃণমূলের দুর্নীতি নিয়ে সরব হন বিজেপি নেতৃত্ব। এদিনের এই যোগদান সভায় উপস্থিত ছিলেন বিজেপি-র মেটেলি আপার মন্ডল সভাপতি অমিত ছেত্রী,সাধারণ সম্পাদক সুভাস সার্কি,মাইনোরিটি মোর্চার জেলা সভাপতি উইলিয়াম মিনজ সহ অন্যান্য নেতৃত্ব।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)