নিজস্ব প্রতিবেদন: আর পাঁচটা সাধারণ যাত্রীর মতোই বাইকে যাচ্ছিলেন দীনেশ আগরওয়াল। সল্টলেকের এই বাসিন্দাকে নিউটাউনের সাপুরজি ক্রসিংয়ের কাছে আটকায় পুলিস। উদ্দেশ্য তল্লাশি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আর সেই তল্লাশিতেই বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য। ওই বাইক আরোহীর ব্যাগ থেকে ৫ লক্ষ ৮৫ হাজার ১৮০ টাকা উদ্ধার হয়েছে বলে পুলিসের দাবি। সঙ্গে সঙ্গে পুলিস দীনেশকে আটক করে।


আরও পড়ুন: মাতৃ দিবসে ছেলের অত্যাচারের বিরুদ্ধে থানায় বৃদ্ধা মা


পুলিসের একটি সূত্র থেকে জানা গিয়েছে, লোকসভা নির্বাচন চলছে। তাই সর্বত্রই নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় চলছে চেকিং। রবিবার সেভাবেই নিউটাউনের সাপুরজি মোড়ে চেকিং চালানো হচ্ছিল পুলিসের তরফে।


নিউটাউন থানার পুলিস, এসএসটি টিম, রাজারহাটের বিডিও-র তরফে যৌথভাবে ওই তল্লাশি চালানো হচ্ছিল। পুলিস সূত্রে খবর, কেএলসি থানার দিক থেকে বাইকে দীনেশ সল্টলেকের দিকে যাচ্ছিলেন। সেই সময় তাঁকে আটকানো হয়।


তল্লাশিতে তাঁর ব্যাগ থেকে উদ্ধার হয় ৫ লক্ষ ৮৫ হাজার ১৮০ টাকা। টাকা সংক্রান্ত নথি দেখাতে পারেননি ওই ব্যক্তি। তাই ওই পরিমাণ অর্থ বাজেয়াপ্ত করা হয়। তাঁকেও আটক করা হয়।


আরও পড়ুন: বাহিনীতে আরএসএসের লোক ঢোকাতে পারে, ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেব, হুঙ্কার মমতার


এ নিয়ে পুলিস এখনও পর্যন্ত কিছু জানায়নি। তবে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই টাকা কোথা থেকে এল, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, এর সঙ্গে নির্বাচনের কোনও সম্পর্ক আছে কি না, তাও জানার চেষ্টা চলছে বলে খবর।