নিজস্ব প্রতিবেদন : "বাংলা থেকেই হবেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী হবেন একজন বাঙালি-ই।" রোড শো থেকে Zee ২৪ ঘণ্টাকে স্পষ্ট জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তিনি সাফ জানান, এই রোড শো-এ যে বিপুল জনপ্লাবন, তাঁরা কেউ বাইরের লোক নন। সবাই বাংলার লোক। বাঙালি-ই হবেন বাংলার মুখ্যমন্ত্রী (Chief Minister)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একুশের বিধানসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে বাংলায়। একুশের বিধানসভা ভোটে (Assembly Election) বাংলা বিজয়ের টার্গেট গেরুয়া শিবিরের।  লক্ষ্যপূরণের উদ্দেশে ইতিমধ্যেই কোমর বেঁধে ময়দানে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি (BJP)। তবে সেক্ষেত্রে বার বারই একটা প্রশ্ন উঠে আসছিল, যে বিজেপির মুখ্যমন্ত্রী মুখ কে? বা ভোটে জিতলে কে হবেন বিজেপি সরকারের মুখ্যমন্ত্রী? এ প্রশ্নে এর আগে বিজেপি নেতৃত্ব জানিয়েছিলেন যে জয়ের পরই ঠিক হবে যে কে হবেন মুখ্যমন্ত্রী।


আজ সেই প্রশ্নে সাফ জবাব কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। স্পষ্ট জানিয়ে দিলেন, বাংলার ভূমিপুত্র-ই হবেন মুখ্যমন্ত্রী (Chief Minister)। বিজেপি সরকার গড়লে একজন বাঙালি-ই হবেন মুখ্যমন্ত্রী। প্রসঙ্গত, শাসকদল তৃণমূল কংগ্রেস (TMC) যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মুখকে সামনে রেখে লড়ছে, সেখানে 'মুখের অভাবে' বিজেপিকে ভুগতে হতে পারে বলে অনেক ক্ষেত্রে মত পোষণ করেছে ওয়াকিবহল মহল। এই পরিস্থিতিতে অমিত শাহের (Amit Shah) এদিনের মন্তব্য একটা বিষয় স্পষ্ট করে দিল যে নির্বাচনে জিতলে বিজেপি (BJP) সরকারের মুখ্যমন্ত্রী কোনও 'বহিরাগত' হবেন না।


উল্লেখ্য, দুদিনের রাজ্য সফরে শুক্রবার রাতে কলকাতা এসে পৌঁছন অমিত শাহ (Amit Shah)। এরপর শনিবার মেদিনীপুরে মেগা সভায় যোগ দেন তিনি। তাঁর হাতে ধরেই বিজেপিতে যোগদান করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী সহ ১০ হেভিওয়েট। যে দলে আছেন ৯ বিধায়ক সহ ১ সাংসদ। এরপর আজ অনুব্রতর গড়ে বোলপুরে (Bolpur) বিভিন্ন কর্মসূচিতে যোগ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। বোলপুরে পৌঁছে প্রথমে বিশ্বভারতীতে পৌঁছন অমিত শাহ। ঘুরে দেখেন রবিতীর্থ শান্তিনিকেতন। তারপরই সেখান থেকে শ্যামবাটিতে গিয়ে বাউল বাসুদেব দাসের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন। এরপরই ডাকবাংলো মোড় থেকে চৌরাস্তা পর্যন্ত রোড শো করেন অমিত শাহ।


আরও পড়ুন, Amit Shah Live Update: অনুব্রতর গড়ে অমিত শাহের রোড শো, BJP-র মেগা Rally