নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গ থেকে ২৩টি আসন নিয়ে যাওয়ার বার্তা দিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। আজ ক্যানিংয়ের জনসভা থেকে আরও এক বার মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের তুলোধনা করেন তিনি। বলেন, মমতার জমানায় কোনও কারখানা তৈরি হয়নি। তবে, বোমার কারখানা বেড়েছে। বাংলায় হিংসার রাজনীতি হচ্ছে বলে অমিত শাহ এ দিন মমতাকে কাঠগড়ায় দাঁড় করান। ক্যানিংয়ে 'জয় শ্রীরাম' স্লোগান তুলে অমিতের তোপ, "আগামিকাল কলকাতায় যাচ্ছি। ক্ষমতা থাকলে গ্রেফতার করে দেখান।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও এক বার বাংলায় অনুপ্রবেশকারী নিয়ে সরব হন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচ্ছন্ন আশ্রয়ে বাংলায় অনুপ্রবেশের সংখ্যা বাড়ছে বলে অমিতের অভিযোগ। বিজেপি ক্ষমতায় এলে নাগরিকত্ব বিল আনা হবে। অমিত শাহ দাবি করেন, নাগরিকত্ব বিল নিয়ে আসার পরই বাংলায় অনুপ্রবেশকারীদের খুঁজে বার করে তাড়ানো হবে। হিন্দু, জৈন, বৌদ্ধ ধর্মাবলম্বী সম্প্রদায়ের মানুষদের আশ্রয় দিতে বদ্ধপরিকর তাদের সরকার বলে দাবি অমিতের। এর জন্য পশ্চিমবঙ্গ থেকে ২৩টি আসন প্রয়োজন বলে জানান তিনি। উল্লেখ্য, নাগরিকত্ব বিলের খসড়া প্রকাশ হওয়ার পরই সব থেকে বেশি সরব হন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই।


আজ জয়নগর ছাড়াও বারুইপুর এবং রাজারহাটে সভা করার কথা রয়েছে অমিত শাহের। তবে, বারুইপুরে হেলিপ্যাড বিতর্কে সভা বাতিল হওয়া নিয়ে জল্পনা তৈরি হয়। জানা যাচ্ছে, জমি-জটের কারণে বারুইপুরে অমিতের হেলিকপ্টার নামার অনুমতি পায়নি। যাদবপুরের প্রার্থী অনুপম হাজরার সমর্থনে বারুইপুরে সভা করার কথা ছিল।