জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আজ ভারত দুটি 'অমৃত ভারত এক্সপ্রেস' পেল। একটি হল 'মালদা-বেঙ্গালুরু অমৃত ভারত এক্সপ্রেস'। এই 'মালদা-বেঙ্গালুরু অমৃত ভারত এক্সপ্রেস' বীরভূমের রামপুরহাট ছুঁয়ে গেল। আজ, শনিবার অমৃত ভারত এক্সপ্রেস যখন তার যাত্রাপথে রামপুরহাট স্টেশনে ঢুকল, তখন মানুষ তাকে বিপুল উচ্ছ্বাসের সঙ্গে স্বাগত জানাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Nadia: বিএসএফ জোগাচ্ছে সুতো, মহিলারা বুনছেন কাঁথা! স্বনির্ভরতার নতুন কথা নদিয়ায়...


রামপুরহাট স্টেশনে ট্রেন ঢুকতেই উলুধ্বনি করে, শাঁখ বাজিয়ে, ফুল ছিটিয়ে মালদা থেকে শুরু করে বেঙ্গালুরুর দিকে যাত্রা করা 'মালদা-বেঙ্গালুরু অমৃত ভারত এক্সপ্রেস'কে স্বাগত জানালেন রামপুরহাটবাসী।


আজ, বেলা ১২টা নাগাদ মালদা-বেঙ্গালুরু অমৃত ভারত এক্সপ্রেস মালদা রেল স্টেশন থেকে তার যাত্রা শুরু করে। বেলা ২ টো ১৩ মিনিট নাগাদ সেটি রামপুরহাট রেল স্টেশনে প্রবেশ করে। অমৃত ভারত রামপুরহাট রেল স্টেশনে প্রবেশ করতেই ষ্টেশনে উপস্থিত মানুষজনের মধ্যে উল্লাস শুরু হয়ে যায়। শুরু হয় উলুধ্বনি ও শঙ্খধ্বনি। ট্রেনের উপরে ছিটোনো হয় ফুল। ট্রেনের চালক ও যাত্রীদের হাতে দেওয়া হয় পুষ্পস্তবক। 


আরও পড়ুন: Gorumara National Park: নতুন বছরে ভ্রমণের নতুন ঠিকানা? জেনে নিন ক্যাম্প আর ওয়াচটাওয়ারের খবর...


অমৃত ভারত এক্সপ্রেস ট্রেনটিকে স্বাগত জানাতে রামপুরহাট রেল স্টেশনে একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেলের হাওড়া ডিভিশনের বিভিন্ন আধিকারিক, দুবরাজপুরের বিধায়ক অনুপ সাহা-সহ রামপুরহাট এলাকার বিশিষ্ট মানুষ।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)