নিজস্ব প্রতিবেদন: প্রত্যাশিতভাবেই বাংলাদেশকে হারিয়ে মঙ্গলবার রাতে বিশ্বকাপের সেমিতে উঠেছে ভারত। তবে সেই ম্যাচে ক্রিকেটের থেকেও বেশি নজর কেড়েছেন এক বৃদ্ধা। ৮৭ বছরের বৃদ্ধা চারুলতা প্যাটেল যেন মন কেড়ে নিয়েছেন গোটা ক্রিকেটবিশ্বের। বুঝিয়ে দিয়েছেন, ক্রীড়াপ্রেমের হয় না কোনও জাতি, লিঙ্গ, বয়স। চারুলতাদেবীর ক্রীড়াপ্রেমকে স্বীকৃতি দিতে এবার এগিয়ে এলেন আনন্দ মহিন্দ্রা। টুইটে তিনি জানিয়েছেন, বৃদ্ধার বিশ্বকাপে ভারতের পরবর্তী সব ম্যাচের টিকিটের দাম মিটিয়ে দেবেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ICC World Cup 2019: চলতি বিশ্বকাপে কটা সেঞ্চুরি করেছেন হিসেব নেই রোহিতের!


গতকালের ম্যাচে এজবাস্টনে চারুলতা দেবীর সঙ্গে আলাপচারিতায় দেখা যায় ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও রোহিত শর্মাকে। হুইল চেয়ারে বসেই গোটা ম্যাচে দলকে উত্সাহিত করেন তিনি। ৮৭ বছরের বৃদ্ধার জীবনীশক্তিতে অবাক ভারতীয় দলের ক্রিকেটাররাও। 


ম্যাচের আদে চারুলতা দেবী জানান, সন্তানরা ক্রিকেট দেখে, তাই আমিও এই খেলার ভক্ত হয়ে উঠেছি। ভারতীয় দলকে সমর্থন করতে চলে এসেছি মাঠে। 


 



চারুলতা প্যাটেলের এহেন তারুণ্য নজর কেড়েছে মহিন্দ্রা গোষ্ঠীর প্রধান, শিল্পপতি আনন্দ মহিন্দ্রারও। এক টুইটে তিনি লিখেছেন, ওকে খুঁজে বার করুন। আমি কথা দিচ্ছি, ভারতের বাকি সমস্ত ম্যাচের ওর টিকিটের দাম আমি দেব।