নিজস্ব প্রতিবেদন : রামপুরহাট কাণ্ডে (Rampurhat Arson) গ্রেফতার আনারুল হোসেন (Anarul Arrest)। তৃণমূল ব্লক সভাপতিকে গ্রেফতার করল তারাপীঠ থানার পুলিস। মুখ্যমন্ত্রীর নির্দেশের আড়াই ঘণ্টার মধ্যেই আনারুলকে গ্রেফতার করল পুলিস। তারাপীঠ থানায় আনা হয়েছে ধৃত আনারুল হোসেন। থানায় আছেন বীরভূম পুলিস সুপার। ধৃত আনারুলকে জেরা করছেন পুলিস সুপার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, এদিন বগটুই গ্রামে যান মুখ্যমন্ত্রী (Mamata Banerje At Bogtui)। কথা বলেন সেদিন রাতে আক্রান্ত-ক্ষতিগ্রস্ত পরিবারগুলির সঙ্গে। নিহতদের পরিজনদের সঙ্গে কথা বলার পর বগটুই গ্রামে দাঁড়িয়েই আনারুলকে গ্রেফতারের জন্য প্রশাসনকে স্পষ্ট নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মুখ্যমন্ত্রী বলেন, "অবিলম্বে আনারুলকে (Anarul) গ্রেফতার করতে হবে। হয় আনারুল আত্মসমর্পণ করুক, কিংবা যেখান থেকে হোক ওকে গ্রেফতার করা হোক।" রামপুরহাট কাণ্ডে (Rampurhat Arson) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় তাঁকে গ্রেফতারের নির্দেশ দেওয়ার পরই Zee ২৪ ঘণ্টায় প্রথম প্রতিক্রিয়া দেন ব্লক সভাপতি আনারুল (Anarul)।


Zee ২৪ ঘণ্টাকে দেওয়া প্রতিক্রিয়ায় তিনি দাবি করেছিলেন, "আমি নির্দোষ। মিথ্যে অভিযোগ করছে গ্রামবাসীরা। আমি এখন আর কিছু মন্তব্য করছি না।" একইসঙ্গে তিনি জানিয়েছিলেন, "আমি জেলা নেতৃত্বের সঙ্গে কথা বলব। ডেপুটি এসপি-র সঙ্গে কথা বলব। মুখ্যমন্ত্রী যখন বলে দিয়েছেন, আমি আমাদের নেতৃত্বের সঙ্গে কথা বলব। আমি তো ছিলাম না ওখানে। আমার বাড়ি সন্ধিপুর, আর এটা নিশ্চিন্তপুর, অনেক দূর। ঘটনার সময় আমি হাসপাতালে ছিলাম। আমরা রাজনীতি করি, মানুষের সঙ্গে এরকম ব্যবহারে বিশ্বাস করি না।"


ওদিকে, মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই শুরু হয়ে গিয়েছিল পুলিসি তরফে তৎপরতা। আনারুলের বাড়িতে পৌঁছে যায় পুলিস। আনারুলের বাড়ি ঘিরে ফেলে পুলিস। অবশেষে বাড়িতে না পেলেও, তারাপীঠ থেকে গ্রেফতার আনারুল হোসেন। 


আরও পড়ুন,  Mamata Banerje At Bogtui: বগটুইয়ে আক্রান্তদের জন্য ক্ষতিপূরণ-চাকরি ঘোষণা মুখ্যমন্ত্রীর


 Mamata Banerje At Bogtui: কাঁদতে কাঁদতে অসুস্থ, বগটুইয়ে নিহতদের পরিজনের শুশ্রূষায় মুখ্যমন্ত্রী নিজে


Rampurhat Arson: "বগটুইয়ের ঘটনায় IC, SDPO নিজেদের দায়িত্ব পালন করেননি!" দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থার নির্দেশ মমতার


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)