নিজস্ব প্রতিবেদন: 'সিটের উপরে তো আমি আস্থা রাখি না'। আনিস খান মৃত্যু মামলায় হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ রায়কে চ্যালেঞ্চ করে এবার ডিভিশন বেঞ্চে যাচ্ছেন আনিসের বাবা। তাঁর অভিযোগ, 'আনিস খুনের পর চার মাস কেটে গিয়েছে। সিট কোনও কাজ করেনি'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গভীর রাতে পুলিস পোশাকে কারা এসেছিল বাড়িতে? কারা খুন করল ছাত্রনেতা আনিস খানকে? ঘটনার তদন্ত করছে সিট (SIT) বা বিশেষ তদন্তকারী দল। প্রাথমিক তদন্তের পর গ্রেফতার করা হয় হোমগার্ড কাশীনাথ বেরা ও সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে। কবর থেকে তুলে আনিস খানের দেহ দ্বিতীয়বার ময়নাতদন্ত করা হয়েছে। এমনকী, হাইকোর্টে রিপোর্টও জমা দিয়েছে সিট।


আরও পড়ুন: Swasthya Sathi Card: স্বাস্থ্যসাথী থাকা সত্ত্বেও ফের ফেরাল রোগী, কাঠগড়ায় বেসরকারি হাসপাতাল


এদিকে প্রথম থেকে সিবিআই তদন্তের দাবিতে অনড় ছিলেন আনিস খানের পরিবারের লোকেরা। শুধু তাই নয়, সিটের প্রস্তাব মেনে দ্বিতীয়বার ময়নাতদন্তেও রাজি ছিলেন না তাঁরা। এরপর হাইকোর্টের দ্বারস্থ হয় রাজ্য। সেই মামলাতেই CBI তদন্তের আর্জি খারিজ করে দিল বিচারপতি রাজাশেখর মান্তার সিঙ্গল বেঞ্চ।


 



হাইকোর্টের সিঙ্গল বেঞ্চে রায়ে একেবারেই সন্তুষ্ট নয় আনিস খানের পরিবার। বাবা সালেম খান জানালেন, 'সিটের উপর তো আমি আস্থা রাখি না। আদালতের নজরদারিতে CBI তদন্ত চেয়েছিলাম। সিঙ্গল বেঞ্চে CBI খারিজ করে দিয়েছে। আমি এরপর ডিভিশন বেঞ্চে যাব। ডিভিশন বেঞ্চেও আমার একই আর্জি থাকবে, আদালতের নজরদারিতে CBI তদন্ত দেওয়া হোক'।


Read More