নিজস্ব প্রতিবেদন:  অনুষ্ঠানে হলেই টাকা দিতে হবে, না হলে আর রক্ষে নেই! টাকা না পেয়ে এবার বিয়েবাড়িতে তাণ্ডব চালাল একদল মদ্যপ যুবক। তাণ্ডবের ছবি ধরা পড়েছে রাস্তায় সিসিটিভি ক্য়ামেরায়। লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তেরা এখনও অধরা। আতঙ্ক ছড়াল হাওড়ার জগাছায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ডাইন সন্দেহ পিটিয়ে খুনের অভিযোগ, গ্রেফতার ৭


ঘড়িতে তখন রাত সাড়ে এগারোটা। জগাছা এলাকায় একটি ভাড়া বাড়িতে চলছিল বিয়ের অনুষ্ঠান। পুণে থেকে বিয়ে করে এসেছিলেন পাত্র। সঙ্গে ছিলেন বরযাত্রীরাও। আচমকাই বাঁশ, লাঠি সেই বিয়ের বাড়িতে হাজির হন কয়েকজন যুবক। সকলেই মদ্যপ ছিলেন বলে জানা গিয়েছে। কিছু বুঝে ওঠার আগেই বিয়েবাড়িতে ভাঙচুর করতে শুরু করে তারা। আতঙ্কে বিয়েবাড়ি ছেড়ে পালিয়ে যান সকলেই।


আরও পড়ুন: ঝাড়গ্রামে যুবক খুনে অবশেষে গ্রেফতার ২, এখনও অধরা ১


কেন এই তাণ্ডব? বিয়ের অনুষ্ঠানের জন্য যে বাড়িটি ভাড়া নেওয়া হয়েছিল, সেই বাড়ির মালিক সুব্রত ঘোষের দাবি, এলাকার কয়েকজন যুবক মাঝেমধ্যে জোর করে তাঁর কাছ থেকে টাকা আদায় করেন। বেশ কয়েকবার টাকা দিয়ে তাদের সন্তুষ্ট করে পারেননি তিনি। উল্টে আরও টাকার জন্য চাপ দিতে থাকেন ওই যুবকেরা। সেই টাকা না পেয়ে বুধবার রাতে বিয়েবাড়ি হামলা চালিয়েছে তারা। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও, হামলাকারীদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।