নিজস্ব প্রতিবেদন: নির্বাচনী বিধিকে থোড়াই কেয়ার। প্রকাশ্য মঞ্চে সরকারি আইনজীবীকে খুনের আসামির জামিন করানোর নির্দেশ দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। পরে সাংবাদিকদের প্রশ্নের মুখে অনুব্রতর যুক্তি, ৯০ দিন হয়ে গিয়েছে। ও জামিন এমনিই পাবে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূলের পশ্চিম বর্ধমানের খয়রাশোল ব্লক সভাপতি দীপক ঘোষ খুনের মামলায় বর্তমানে জেলবন্দি উজ্জ্বল কাদরি নামে ওই দুষ্কৃতী। গত ২১ অক্টোবর খুন হন দীপকবাবু। তাঁকে লক্ষ্য করে গুলি করার পর মৃত্যু নিশ্চিত করতে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুষ্কৃতীরা। চিকিত্সকরা জানিয়েছিলেন, দীপকবাবুর দেহে অন্তত ৫ জায়গায় গুলির ক্ষত রয়েছে। পর দিন মৃত্যু হয় দীপকবাবুর। ঘটনায় উজ্জ্বল-সহ ৪ জনকে গ্রেফতার করে পুলিস। 


 



রবিবার সিউড়ি ইনডোর স্টেডিয়ামে জেলা তৃণমূলের বর্ধিত কমিটির বৈঠকে হাজির ছিলেন সরকারি আইনজীবী মলয় মুখোপাধ্যায়। তিনি আবার দলের সহ-সভাপতি। সেখানেই অনুব্রত মঞ্চ থেকে বলেন, 'মলয়, উজ্জ্বলের বেল করিয়ে দেও।' 


গোলাপ, সেলফিতে ভোট ময়দানে প্রথমদিনেই 'হিট' মিমি ম্যাজিক!


নির্বাচন ঘোষণার পর সরকারি আইনজীবীর দলীয় মঞ্চে উপস্থিতি কি আদর্শ আচরণবিধি লঙ্ঘন নয়? কী ভাবে সরকারি আইনজীবীকে খুনের মামলায় এক অভিযুক্তের জামিন করানোর জন্য নির্দেশ দিতে পারেন শাসকদলের নেতা? 
জবাবে অনুব্রত বলেন, 'উজ্জ্বলের গ্রেফতারির পর ৯০ দিন কেটে গিয়েছে। তাই নিয়ম মেনেই ও জামিন পাবে। আইন আইনের পথে চলবে।'