নিজস্ব প্রতিবেদন: কোভিড আবহে গঙ্গাসাগর যাচ্ছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের মানুষকে এবার সাগরে না যাওয়ারই অনুরোধ জানিয়েছেন মমতা।  জানিয়েছেন, ভিন রাজ্য থেকে অতিথিরা আসুন। অনলাইনে স্নান দেখুন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উল্লেখ্য, আগামী ৯ জানুয়ারি শুরু হচ্ছে গঙ্গাসাগর মেলা। চলবে ১৬ জানুয়ারি পর্যন্ত। করোনা পরিস্থিতির মধ্যেই চূড়ান্ত প্রস্তুতি চলছে। মেলায় স্বাস্থ্যবিধির উপর ইতিমধ্যেই নজর দেওয়া হয়েছে। মেলা পরিচ্ছন্ন রাখতে একগুচ্ছ ব্যবস্থা নিয়েছে প্রশাসন। মেলার মাঠেই তৈরি হয়েছে হাসপাতালও। 


আরও পড়ুন:  এলেন না অভিমানী Baisakhi, বান্ধবীর পথেই Sovan, বিব্রত BJP


কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায় সেই প্রস্তুতি সরজমিনে খতিয়ে দেখতে যাবেন। আগামী ৮ ও ৯ জানুয়ারি গঙ্গাসাগরেই থাকবেন তিনি। এর পাশাপাশি নামখানায় তাঁর প্রশাসনিক বৈঠক করার কথা। তবে এই পরিকল্পনা বাতিল হয়েছে। কোভিড আবহে সকলকে ভার্চুয়ালিই গঙ্গাসাগর দর্শনের আর্জি জানিয়েছেন মুখ্যমন্ত্রী। 


অন্যদিকে গঙ্গাসাগর মেলা নিয়ে মামলা দায়ের হয়েছে কলকাতা হাইকোর্টে। মেলাপ্রাঙ্গনকে সম্পূর্ণ কনটেনমেন্ট জোন করার আর্জি জানিয়ে হাইকোর্টে মামলা দায়ের করা হয়েছে। শুধু তাই নয় একইসঙ্গে বাবুঘাটকেও কনটেনমেন্ট জোন করার আর্জি  জানিয়ে অজয় দে নামে এক ব্যক্তি হাইকোর্টে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার এই মামলার শুনানি।