নিজস্ব প্রতিবেদন: "নিরীহ মানুষের গায়ে যদি হাত পড়ে, তবে ব্যারাকপুরও হয়ে যেতে পারে নন্দীগ্রাম।" নৈহাটি থানায় বিক্ষোভ দেখাতে গিয়ে হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা অর্জুন সিং। 'জয় শ্রী রাম' বলার জন্য গ্রেফতার ও পুলিসি হয়রানির প্রতিবাদে আজ থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি নিয়েছে বিজেপি। নৈহাটি থানায় বিক্ষোভ দেখাতে গিয়েই হুঙ্কার দিলেন বিজেপির দাবাং সাংসদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


নৈহাটির পাশাপাশি জগদ্দল থানার সামনেও বিক্ষোভ কর্মসুচি পালন করে বিজেপি। অর্জুন সিংয়ের উপস্থিতিতে চলে বিক্ষোভ। গোটা ঘটনায় পুলিসের কড়া সমালোচনা করেন অর্জুন সিং। পুলিস পক্ষপাতিত্ব করছে বলে অভিযোগ করেন তিনি। পুলিসকে নিরপেক্ষ কাজ করার আবেদন জানান অর্জুন সিং।


প্রসঙ্গত, ভাটপাড়ায় মুখ্যমন্ত্রীর সামনে 'জয় শ্রী রাম' বলায় আটক করা হয়েছে ৭ জনকে। তাঁদের মধ্যে ২ জনকে মুখ্যমন্ত্রীর কনভয় আটকানোর অভিযোগে গ্রেফতার করেছে জগদ্দল থানার পুলিস। বৃহস্পতিবার বিকেলে ভোট পরবর্তী হিংসা কবলিত নৈহাটিতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


আরও পড়ুন, পার্টি অফিস কার? তৃণমূলের সাংগঠনিক বৈঠক ঘিরে 'জয় শ্রী রাম ধ্বনি', ধুন্ধুমার কাঁচড়াপাড়া


সেখান জগদ্দল থানা এলাকার নৈহাটি নদিয়া জুটমিল ও রিলায়েন্স জুটমিলের সামনে মুখ্যমন্ত্রীর কনভয় যাওয়ার সময় 'জয় শ্রী রাম' ধ্বনী দেন স্থানীয়রা। তা শুনে কনভয় থামিয়ে গাড়ি থেকে নেমে পড়েন মুখ্যমন্ত্রী। হুঁশিয়ারি দেন উপস্থিত জনতাকে। পুলিসকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়।