নিজস্ব প্রতিবেদন: ভয়সন্ধ্যায় আবারও শুটআউট। এবার ঘটনাস্থল আসানসোলের কুলটি।  মৃত ব্যক্তির দেহ মিলল ঘটনার প্রায়  ১৫ ঘণ্টা পর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার সন্ধ্যায় ফের শুটআউটের ঘটনা ঘটে কুলটির চিনাকুড়ি ২ নম্বর এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, এক বাইক আরোহীকে অনুসরণ করছিল কয়েক জন যুবক। চিনাকুড়ি এলাকাতেই বাইকটিকে ঘিরে ফেলে তারা। এরপরই বাইক থামিয়ে ওই যুবককে খুব কাছ থেকে গুলি করা হয়। তারপরই রক্তাক্ত ওই  যুবককে নিয়ে এলাকা থেকে চম্পট দেয় তারা।


আরও পড়ুন: আপাতত ‘থামল’ রথ, পদযাত্রায় বিকল্প ভাবনা বঙ্গ বিজেপির


ভরসন্ধ্যায় এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন প্রত্যক্ষদর্শীরা। পুলিসে খবর দেন তাঁরা। পুলিশ গিয়ে ঘটনাস্থল খতিয়ে দেখে। এলাকায় চাপ চাপ রক্তের দাগ থাকলেও দেহের কোনও খোঁজ মিলছিল না। দুষ্কৃতীরা ঠিক কত জন ছিল, আক্রান্ত যুবকই বা কে, তা কিছুই স্পষ্ট করে জানাতে পারেননি প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা।  বাইকটিকে বাজেয়াপ্ত করে পুলিস। বাইকটিতেও রক্তের দাগ স্পষ্ট ছিল। বাইকের নম্বর প্লেট দেখে পুলিস জানতে পারে, বাইকটি এলাকারই যুবক সঞ্জীত পাসোয়ানের। কিন্তু বাইকটি সঞ্জীতই চালাচ্ছিল না অন্য কেউ, তা এখনও স্পষ্ট নয়।


আরও পড়ুন: বিজেপির দেওয়া ৫ লক্ষ টাকার চেক ফিরিয়ে দিলেন কাঁকসার নিহত দলীয় কর্মীর বাবা-মা, দিদি


রাতভর এলাকায় তল্লাশি চালায় পুলিস। মঙ্গলবার সকালে চিনাকুড়ির পাশের গ্রাম ভালাডি থেকে এক যুবকের দেহ উদ্ধার হয়। ময়নাতদন্তের জন্য দেহটি আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এলাকায় পুলিস মোতায়েন রয়েছে। কোনও অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে, পুলিস এলাকায় টহল দিচ্ছে।