জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার রাত থেকে সোমবার দুপুর, বাইক দুর্ঘটনায় প্রাণ গেল এক যুবতী-সহ ৫ জনের। হাওড়া ও মালদহে ওইসব দুর্ঘটনা ঘটেছে। দুই জেলাতেই ঠাকুর দেখতে বেরিয়ে দুর্ঘটনার কবলে পড়েন ওইসব যুবক যুবতীরা। সোমবার দুপুরে বম্বে রোডে ধুলাগড়ের কাছে লরির ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। এক পরিচিতের সঙ্গে তিনি বাইকে চড়ে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ধেয়ে আসছে হামুন, ভারী বৃষ্টিতে ভেসে যাওয়ার সম্ভাবনা বিসর্জনের!


সোমবার ভোর রাতে অন্য একটি দুর্ঘটনা ঘটে কোনা এক্সপ্রেসওয়েতে। বন্ধুদের সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন শিবপুর মন্দিরতলার বাসিন্দা তনুপর্ণা দাস(২২)। ভোরে কোনা এক্সপ্রেসওয়ে থেকে জাতীয় সড়কের দিকে যাচ্ছিলেন তাঁরা। সেইসময় তাদের বাইক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় গার্ড রেলিংয়ে ধাক্কা মারলে সবাই ছিটকে পড়েন। রাস্তায় পড়ে যান তনুপর্ণা। সেইসময় তাকে পিষে দেয় একটি লরি। স্থানীয় মানুষজন তাঁকে হাওড়া হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। পুলিস সূত্রে খবর কারও মাথায় কোনও হেলমেট ছিল না। সিসিটিভির ফুটেজ দেখে ঘাতক লরিটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।


অন্যদিকে, মালদহে ঠাকুর দেখে ফেরার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল ২ ভাইয়ের। মৃত ২ জন হল অভিষেক হালদার ও সুজন হালদার। তাদের বাড়ি হবিবপুরের আইহোতে। পুলিস সূত্রে জানা গিয়েছে রবিবার নতুন বাইক কেনে তারা। সেই বাইক নিয়েই তারা ঠাকুর দেখতে গিয়েছিল মালদহ টাউনে। ফেরার পথে বুলবুলচণ্ডী এলাকায় একটি মিনিবাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ বেধে যায়। ঘটনাস্থলের মৃত্যু হয় সুজনের। অন্যদিকে, অভিষেকের মৃত্য়ু হয় মালদহ মেডিক্যাল কলেজে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)