অরূপ লাহা: গুরুতর অভিযাগ। বর্ধমান মেডিক্যাল কলেজের অ্যানাটমি বিভাগ থেকে লোপাট করে দেওয়া হচ্ছিল ৩টি মৃতদেহ। ওইসব মৃতদেহ শববাহী গাড়িতে তোলার আগেই তা চোখে পড়ে যায় নিরাপত্তা কর্মীদের। ধরা পড়ে গেল গাড়িটি। এনিয়ে হইচই বর্ধমান মেডিক্যাল কলেজে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও  পড়ুন-'বালুকে ফাঁসিয়ে দেওয়া হয়েছে', জেলা সংগঠন সামলাতে কী বললেন মমতা?


বুধবার সাতসকালে বর্ধমান মেডিক্যালের অ্যানাটমি বিভাগের মৃতদেহ রাখার ঘর থেকে ৩টি মৃতদেহ বের করার চেষ্টা হয় বলে পুলিস সূত্রে খবর। ওইসব মৃতদেহ তোলার চেষ্টা হচ্ছিল শববাহী গাড়িতে। তার আগেই গোটা ঘটনা চোখে পড়ে যায় নিরাপত্তা কর্মীদের। তারাই আটকে দেন গাড়িটিকে। তার পরেই বেরিয়ে আসে সবকিছু।


ঘটনার খবর পেয়ে মেডিক্যাল কলেজে ছুটে যায় বর্ধমান থানার পুলিস। ঘটনায় জড়িত সন্দেহে মেডিক্যাল কলেজের ৪ কর্মী-সহ মৃতদেহ বহনকারী ৩ জনকে আটক করা হয়। মেডিক্যাল কলেজ সূত্রে খবর, মৃতদেহ পাচার করা হচ্ছে এমন খবর পাওয়ার পরই সক্রিয় হয়ে ওঠেন নিরাপত্তা কর্মীরা।


এনিয়ে মেডিক্যাল কলেজের প্রিন্সিপ্যাল কৌস্তুভ নায়েকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মৃতদেহ চুরি করা হচ্ছিল। বিষয়টি আমরা পুলিসকে জানিয়েছি। অন্যদিকে, এনিয়ে ডিএসপি ট্রাফিক রাকেশ চৌধুরির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, জিজ্ঞাসাবাদ চলছে। এখনই কিছু বলা সম্ভব নয়।


অন্যদিকে, ধৃতের মা রীতা মিত্র বলেন, ও স্বর্গরথ চালায়। থানায় গিয়েছিলাম। বড় সাহেবের সঙ্গে কথা হয়নি। কিছুই বলতে পারব না। ছেলের নাম সুমন মিত্র। কী হয়েছে কিছুই জানি না। আমি তো ঘরে থাকি। বাইরে কী হয়েছে বলতে পারব না। যা বাইরে শুনছি তা বিশ্বাস হচ্ছে না। চাইছি ওরা ভালোভাবে বাড়ি ফিরে আসুক।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)