প্রদ্যুত্ দাস: ব্যাগভর্তি টাকা নিয়ে তা ব্যাঙ্কে জমা দিতে এসেছিলেন একটি বেসরকারি এজেন্সির কর্মী। জানা যাচ্ছে সেই ব্যাগে ছিল মোট ২৮ লাখ টাকা। জলপাইগুড়ির ডি বি সি রোডের একটি বেসরকারি ব্যাঙ্কে ঢুকে সেই টাকা জমা দেওয়ার জন্য অপেক্ষা করছিলেন ওই ব্যক্তি। ব্যাগটি রেখেছিলেন পায়ের কাছে। আচমকাই লক্ষ্য করেন সেই টাকা ভর্তি ব্যাগ আর তার পায়ের কাছে নেই। আতঙ্কে ঘুম ছুটে যায় তাঁর। হইচই পড়ে যায় ব্যাঙ্কজুড়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-অযোধ্যায় রামলালা দর্শনে যাচ্ছেন? জেনে নিন আরতির সময়,মন্দিরে ঢোকার নিয়ম, এন্ট্রি পাস কীভাবে পাবেন


সোমবার ওই খবর পেয়েছে ব্যাঙ্কে ছুটে আসেন জেলা পুলিস সুপার-সহ গোয়েন্দা বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তারা। এনিয়ে ব্যাঙ্কের এক কর্মী অজয় শর্মা বলেন, বিস্তারিত কিছুই জানি না। তবে ব্যাঙ্ক থেকে টাকা উধাও হিয়ে গিয়েছে শুনেছি।


যে সিকিউরিটি এজেন্সি ওই টাকা ব্যাঙ্কে নিয়ে এসেছিল তাদের তরফে জানা গিয়েছে মোট ২০ লাখ টাকা জমা করার জন্য ব্যাঙ্ক আনা হয়েছিল। ব্যাঙ্কের ভেতর থেকে সেই টাকা উধাও হয়ে গিয়েছে।


এদিকে, তদন্তে নেমে পুলিস ওই ব্যাঙ্কের সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখেছে। সেই ফুটেজে দেখা গিয়েছে টাকা ভর্তি ব্যাগ নিয়ে ব্য়াঙ্কে ঢুকছেন একজন। কিছুক্ষণ পর সেই ব্যাগ তুলে নিয়ে চলে যাচ্ছে মুখে মাস্ক পর এক যুবক। ব্যাঙ্ক এনিয়ে পুলিসে লিখিত অভিযোগ দায়ের করেছে। ওই ব্যাগে মোট ২৮ লাখ টাকা ছিল বলে শেষপর্যন্ত জানা যাচ্ছে। ব্যাঙ্কের আসপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রেহ করে জোর তল্লাশি শুরু করেছে পুলিস।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)