নিজস্ব প্রতিবেদন : আসানসোলের পুর-প্রশাসক পদ থেকে জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) ইস্তফা ও পরবর্তীতে দলত্যাগের ঘটনায় ওঠা গুজব প্রসঙ্গে মুখ খুললেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। বাবুল সুপ্রিয় অভিযোগ করেন যে, "জিতেন্দ্র তিওয়ারি সহ আসানসোলের তৃণমূল (TMC) নেতাদের সঙ্গে আমার 'আন্ডার দ্যা টেবিল আন্ডারস্ট্যান্ডিং' হয়েছে। আর তার জন্যই তাঁরা এবার বিজেপিতে (BJP) যেতে উদ্যোগী হয়েছেন বলে অনেক জায়গায় অনেকে বলে বেড়াচ্ছেন।" যা সম্পূর্ণটাই গুজব ও মিথ্যা বলে সাফ দাবি করেছেন কেন্দ্রীয় মন্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাবুল সুপ্রিয় (Babul Supriyo) স্পষ্ট বলেন, "বিজেপি কর্মীদের বিশ্বাস, ভরসা ভেঙে কিছু করার মত আমার কোনও মানসিকতা নেই। বিজেপি কর্মীরা, যাঁদের সঙ্গে নিয়ে আসানসোল ও বাংলা থেকে তৃণমূলকে উচ্ছেদের জন্য লড়েছি, তাঁদের বিশ্বাস ভেঙে কোনও কিছু করার কোনও অভিপ্রায়ও আমার নেই।" এই প্রসঙ্গে তাঁর আরও দাবি, "কেন্দ্রীয় নেতৃত্ব কী সিদ্ধান্ত নেবে, সেটা সম্পূর্ণ অন্য প্রসঙ্গ। কিন্তু আমি আমার দিক থেকে সর্বদা সততার  সঙ্গে সচেষ্ট থাকব যাতে কোনও তৃণমূল (TMC) নেতা যাঁরা আসানসোলের নিচু তলার বিজেপি (BJP) কর্মীদের উপর শারীরিক ও মানসিক নিগ্রহ এবং অত্যাচার করেছেন, তাঁরা যাতে বিজেপিতে ঢুকতে না পারেন।" 



আসানসোলকে (Asansol) দুর্নীতিমুক্ত করে গড়ে তোলার জন্য তাঁর সঙ্গে মানুষ আছে বলে জানান তিনি। আরও বলেন, ২০২১-এ বাংলায় বিজেপি সরকার ক্ষমতায় আসার সঙ্গে আসানসোলের যুব সম্প্রদায়কে শান্তি ও নিরাপত্তার জীবন দেওয়ার রাস্তা আরও প্রশস্ত হবে।


আরও পড়ুন, এবার ভোট হবে অন্যভাবে... ডিসেম্বর মাসেই বাংলার রাজনীতি পাল্টে যাবে : Dilip Ghosh


পূর্ব বর্ধমানে TMC-তে ভাঙন, শনিবার BJP-তে যোগ দিচ্ছেন Nityananda Chatterjee