নিজস্ব প্রতিবেদন: সোমবার মনোনয়ন জমা দিচ্ছেন বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়। অন্যদিকে বাবুল সুপ্রিয়র ছেড়ে যাওয়া আসানসোল লোকসভা আসনের উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হিসেবে একই দিনে মনোনয়ন জমা দিলেন শত্রুঘ্ন সিনহা। সোমবার সকালে মনোনয়ন জমা দিচ্ছেন দুজনে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার সকালে আলিপুরের সার্ভে অফিসে মনোনয়ন জমা দিতে যান বাবুল সুপ্রিয়। সঙ্গে ছিলেন তৃণমূল বিধায়ক দেবাশিষ কুমার এবং দুজন কাউন্সিলর বৈশ্বানর চট্টোপাধ্যায় এবং সুদর্শনা ঘোষ। সেই সময়ে তিনি বলেন যে আসানসোলে তিনি চ্যালেঞ্জ নিয়ে গিয়েছিলেন এবং যা করার তিনি সেখানে করে দেখিয়েছেন। এবং সেই কারনেই তার নতুন করে বলার কিছু নেই। তিনি আরও বলেন যে তাকে সরিয়ে দেওয়ার সময়ে এটাই দেখানো হয়েছে যে বাবুল সুপ্রিয়র পারফরমেন্স খারাপ ছিল তাই সরিয়ে দেওয়া হয়েছে। তিনি মাথা উছু করে থাকার লোক এবং সেটা তিনি মেনে নেননি। তার মতে মননয়নের দিনে পুরনো কথা উঠবে তাতে তার কোনও সমস্যা নেই। কারণ এর ফলে তার মানসিকতায় কোনও পরিবর্তন আসবেনা। 


আরও পড়ুন: Amdanga: পারিবারিক বিবাদে রাজনৈতিক রঙ, অগ্নিগর্ভ আমডাঙ্গা


অন্যদিকে একই দিনে আসানসোলে মনোনয়ন জমা দিতে গেলেন শত্রুঘ্ন সিনহা। আসানসোলে মনোনয়ন জমা দেন তিনি। তৃণমূল সমর্থকদের সঙ্গে নিয়ে মিছিল করে মনোনয়ন জমা দিতে যান তিনি। তার সঙ্গে ছিলেন তৃণমূল নেতা মলয় ঘটক, কল্যাণ বন্দ্যোপাধ্যায় এবং অন্যান্য স্থানীয় তৃণমূল নেতৃত্ব। আসানসোলের রবিন্দ্র ভবন থেকে শুরু করে জেলা শাসকের দপ্তর পর্যন্ত মিছিল করে গিয়ে মনোনয়ন জমা দেন তিনি। 


শত্রুঘ্ন সিনহা জানিয়েছেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি রাজ্যের মানুষের যে সমর্থন তা লোকসভা উপনির্বাচনেও বজায় থাকবে। মমতা বন্দ্যোপাধ্যায় তাকে প্রার্থী করায় তিনি অত্যন্ত খুশি বলেই জানিয়েছেন রবিবার। মঙ্গলবার থেকেই বিভিন্ন বিধানসভা অঞ্চলে তিনি প্রচার শুরু করবেন বলে মনে করা হচ্ছে।   


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)