নিজস্ব প্রতিবেদন: সদ্য রাজনীতি ছেড়েছেন। সাংসদ হিসেবে এবার নিজের এলাকায় উন্নয়নের বার্তা দিলেন সুপ্রিয় বাবুল। ফেসবুকে পোস্টে লিখলেন, 'তিনটি গুরুত্বপূর্ণ মোড়ে High Mast light লাগানোর অনুমোদন দিলাম আমার সাংসদ তহবিল থেকে। আশা করি State Government-এর Executive Agency পুজোর আগেই এই কাজগুলি সমাপ্ত করবেন'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আসানসোলের দু'বারের সাংসদ। মোদী সরকারের মন্ত্রী ছিলেন বাবুল সুপ্রিয়। দলের নির্দেশে মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিতে হয়েছে। ফেসবুকে 'দুঃখপ্রকাশ' করেছিলেন বাবুল। দলের সভাপতির সঙ্গে 'ঠোকাঠুকি' লেগেছিল। দিন কয়েক আগে রাজনীতি ছাড়ার কথা জানান প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। ফেসবুকে পোস্টে লেখেন, 'সমাজসেবা করতে গেলে রাজনীতিতে না থেকেও করা যায়। নিজেকে একটু গুছিয়ে নিই আগে তারপর...। বিগত কয়েকদিনে বার বার মাননীয় অমিত শাহ ও মাননীয় নাড্ডাজির কাছে রাজনীতি ছাড়ার সঙ্কল্প নিয়ে গেছি এবং আমি ওঁদের কাছে চিরকৃতজ্ঞ যে প্রতিবারই ওঁরা আমাকে নানাভাবে অনুপ্রাণিত করে ফিরিয়ে দিয়েছেন।' ঘণ্টাখানেক বাদে ওই পোস্টেই সংযোজন, 'হ্যাঁ, সাংসদ পদ থেকেও ইস্তফা দিচ্ছি'। 


জেপি নাড্ডার কথায় সাংসদ পদ থেকে শেষপর্যন্ত অবশ্য ইস্তফা দেননি বাবুল। বরং রাজনীতি ছাড়ার পর সাংসদ হিসেবে মানুষের উন্নয়নই যে তাঁর লক্ষ্য, এবার সেই বার্তাই দিলেন তিনি। এদিন ফেসবুকে পোস্টে লিখেছেন, 'বেশ কয়েকটি এলাকার মানুষ, FaceBook-এর মাধ্যমে আমাকে অনুরোধ জানিয়েছিলেন এলাকার মানুষের সুবিদার্থে High Mast Light লাগানোর কথা বিবেচনা করতে। তার মধ্যে তিনটি গুরুত্বপুর্ন মোড়ে High Mast light লাগানোর অনুমোদন দিলাম আমার সাংসদ তহবিল থেকে। আশাকরি State Government-এর Executive Agency পুজোর আগেই এই কাজগুলি সমাপ্ত করবেন'।


 



রাজনীতি ছাড়লেন কেন? দলের সঙ্গে মতানৈক্যে কথা উল্লেখ করেছিলেন বাবুল। এমনকী, কোনওরকম রাখঢাক না করেই ফেসবুক পোস্টে লিখেছিলেন, 'মন্ত্রিত্ব চলে যাওয়ার সাথে তার কি কোনো সম্পর্ক আছে? হ্যাঁ আছে - কিছুটা তো নিশ্চয় আছে ! তঞ্চকতা করতে চাই না'।