নিজস্ব প্রতিবেদন: সৌরদীপ সেনগুপ্তের জামিনের আর্জি খারিজ হয়ে গিয়েছে। দু'দিনের জেল হেফাজতেই রয়েছেন শিলচরের গুরুচরণ কলেজের অতিথি অধ্যাপক। আগামিকাল সোমবার তাঁর জামিনের আবেদনের শুনানি হতে পারে। জানা গিয়েছে, জেলে গুরুতর অভিযোগে বন্দি আরও ১৫ জনের সঙ্গে রাখা হয়েছে প্রেসিডেন্সির প্রাক্তনীকে। তাঁর শারীরিক অবস্থা বুঝে প্রয়োজনে কাছের কোনও মেডিক্যাল কলেজে তাঁকে ভর্তি করা হতে পারে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিল্লির হিংসাত্মক পরিস্থিতি এবং সরকারের সমালোচনা করে ফেসবুকে একটি পোস্ট দেন সৌরদীপ সেনগুপ্ত এরপরই ঘটনার সূত্রপাত। অভিযোগ সৌরদীপের পোস্ট শেয়ার তাকে স্যোশাল মিডিয়াতেই তাকে অকথ্য গালিগালাজ করা হয়। অশান্তির আঁচ বুঝতে পেরে পোস্ট ডিলিট করে দেন সৌরদীপ। এমনকী ক্ষমাও চেয়ে নেন তিনি। তারপরেও গ্রেফতারি এড়ানো যায়নি। মোদী বিরোধী পোস্টের কারণে কলেজে বিক্ষোভ দেখায় ABVP। 


পরিবারের অভিযোগ, বিক্ষোভকারীরা ব্যাপক হামলা চালায় তাঁর বাড়িতেও। সৌরদীপের দিদি জানিয়েছেন, এ দিন একদল ছেলে চড়াও হয় সৌরদীপের বাড়িতে, পোস্ট তুলে নিয়ে সৌরদীপকে প্রকাশ্যে ক্ষমার চাওয়ার কথাও বলে তারা। নরেন্দ্র মোদীর সমালোচনা করে দিল্লি-হিংসা নিয়ে ফেসবুকে লিখেছিলেন সৌরদীপ।