জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: স্বামী ও দুই পুত্রকে নিয়ে ভরা সংসার। কিন্তু প্রেমের টানে সবকিছু ছেড়ে ভিনদেশে চলে গেলেন গৃহবধূ! অভিযোগ, বাংলাদেশের এক যুবক অবৈধভাবে ভারতে প্রবেশ করে তাঁকে নিয়ে চম্পট দিয়েছেন। স্ত্রীকে ফিরে পেতে প্রশাসনের দ্বারস্থ স্বামী। এতটাই মরিয়া হয়ে উঠেছেন যে, স্ত্রীর সন্ধান দিতে পারলে মোটা অংকের আর্থিক পুরস্কারও ঘোষণা করেছেন তিনি। শোরগোল পড়ে দিয়েছে বাংলাদেশ সীমান্ত লাগোয়া মুর্শিদাবাদের লালগোলায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Balagarh Incident:স্কুলেই এবার ছাত্রীর শ্লীলতাহানি, অভিযুক্ত শিক্ষক!


জানা গিয়েছে, অভিযুক্তের নাম  সাগর শেখ। বাংলাদেশে নবাবগঞ্জের বাসিন্দা তিনি। ওই গৃহবধূ পরিবারের দাবি, বাংলাদেশ থেকে অবৈধভাবে কাঁটাতার পেরিয়ে ভারতে এসেছিলেন সাগর। চেন্নাইয়ে কাজ করতেন। ফেসবুকে ওই গৃহবধূর সঙ্গে আলাপ হয় তাঁর। নিয়মিত কথা হয় দু'জনে। ক্রমে ঘনিষ্ঠতা বাড়ে এবং শেষে প্রেম।  


অভিযোগ, সাগরের প্ররোচনাতেই ঘর ছেড়েছেন ওই গৃহবধূ। প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন বাংলাদেশ। স্বামী আলমগীর বলেন, 'ফেসবুকের মাধ্যমে আমার স্ত্রীর সঙ্গে সম্পর্ক তৈরি করেন বাংলাদেশের সাগর। আমি জানার পর শ্বশুরবাড়িতে জানিয়েছিলাম। তার পরে হঠাৎ ও বাড়ি থেকে পালিয়ে গেল'। জানান, ওদের খোঁজ দিতে পারলে, তাঁকে ১ লক্ষ পুরষ্কার দেব। অভিযোগ পেলে তদন্তের আশ্বাস দিয়েছেন লালবাগের মহকুমা পুলিস আধিকারিক সপ্তর্ষি ভট্টাচার্য।


আরও পড়ুন: Durgapur: ভরসার সেতুই এখন জীবন নিতে পারে! দামোদরে তলিয়ে যাওয়ার আতঙ্কে কাঁপছেন বাসিন্দারা...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)