নিজস্ব প্রতিবেদন:  ভাঙড়কাণ্ডে আরাবুল ইসলামের জামিন খারিজ করল বারুইপুর আদালত। ১৮ তারিখ আরাবুলের আগাম জামিনের মামলার শুনানি ছিল। কিন্তু ইদের জন্য ছুটি থাকায় আগাম জামিনের আবেদন জানান আরাবুলের আইনজীবী। বুধবার সেই আবেদন খারিজ করেন দেন বারুইপুর আদালতের বিচারক পরেশ কর্মকার। শারীরিক অসুস্থতার কারণে আরাবুল ইসলাম এদিন আদালতে উপস্থিত থাকতে পারেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: প্রকাশ্যে সকলের নাকের ডগাতেই বারাসতের জয়া সিটি মলে চলত এই কাজ!


এর আগেও তৃণমূল নেতা আরাবুল ইসলামের জামিনের আবেদন নাকচ করে দেয় বারুইপুর আদালত। এবারের পঞ্চায়েত নির্বাচনে জেলে থেকেও নিকটতম প্রতিদ্বন্দ্বী জমিরক্ষা কমিটির সরিফুল ইসলামকে ২০০০-এর বেশি ভোটে হারিয়ে ভাঙড়ে জয় ছিনিয়ে নেন আরাবুল।


আরও পড়ুন: দিঘাতে আজ সকালে যে ভয়ানক ঘটনা ঘটল তা আগে কখনও ঘটেনি, হতবাক প্রশাসনও


১১ মে জমিরক্ষা আন্দোলন কমিটির মিছিলে হামলার অভিযোগ ওঠে আরাবুল অনুগামীদের বিরুদ্ধে। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় নির্দল প্রার্থী হাফিজুল মোল্লার। এই ঘটনায় মূল অভিযোগের তির ওঠে আরাবুল ইসলামের বিরুদ্ধে। আরাবুল ইসলামকে গ্রেফতারের নির্দেশ দেন ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ পাওয়ার পরই আরাবুল ইসলামকে গ্রেফতার করে পুলিস। যদিও, আরাবুল ইসলাম দাবি করেন, তিনি নির্দোষ। 


আরও পড়ুন: শিক্ষক স্বামী, সন্তানে টান ছিল না, ‘ভাই’এর প্রতিই মজেছিল গৃহবধূর মন! পরিণতি ভয়ঙ্কর


এরই মধ্যে অবশ্য ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছেন ভাঙড়ে নিহত হাফিজুল মোল্লার স্ত্রী সাবেরা খাতুন। ভোল বদল করে আরাবুল এই ঘটনায় জড়িত নয় বলে গত ৭জুন বারুইপুর আদালতে হলফনামা দিয়েছেন তিনি। আর এই ঘটনায় নতুন করে পারদ চড়ছে পাওয়া গ্রিড আন্দোলনে।