প্রসেনজিত্ সর্দার: আইপিএলের বেটিংয়ে কয়ে লাখ টাকা খুইয়ে পারিবারিক অশান্তি। দাদার সম্পত্তি লিখিয়ে নেওয়ার চেষ্টা ভাইদের। আক্রান্ত দম্পতি। এনিয়ে তদন্ত নামল পুলিস। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগানা জেলার বাসন্তীর কাঁঠালবেড়িয়া এলাকায়। আক্রান্ত দম্পত্তি ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- উত্তর থেকে দক্ষিণ, সপ্তাহভর জেলায় জেলায় বৃষ্টিতে নাকাল হবে জনজীবন


স্থানীয় ও পরিবার সূত্রে খবর, কাঁঠালবেড়িয়া এলাকার বাসিন্দা আবুবক্কর সেখের জমি জোর করে বিক্রি করে দেওয়ার চেষ্টা করেছিল তার ভাইরা। কারণ বাজারে তাদের বিপুল দেনা। কীভাবে হল সেই দেনা? পরিবার সূত্রে খবর, আবুবক্করের ভাইরা আইপিএলের বেটিংয়ে জড়িয়েছিল। তার জন্য তারা বাজার থেকে চড়া সুদে টাকা ধার নিয়েছিল। কিন্তু বেটিংয়ে বেটিংয়ে সেই টাকা হেরে যায়। সেই টাকা শোধ করার জন্য দাদার জমি জোরে করে লিখিয়ে নেওয়ার চেষ্টা করে ভাইরা। সেই জমি না দেওয়ায় দাদা ও বৌদিকে প্রকাশ্য রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। সেই ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে সেই ভিডিয়োর সত্যাতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।


ভাইদের মারে গুরুতর আহত হয় ওই দম্পতি। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে ক্যানিং মহকমা হাসপাতালে ভর্তি করে। গোটা ঘটনা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই দম্পতি। তদন্তে বাসন্তী থানার পুলিস। আবুবক্করের স্ত্রী বলেন, দেওয়রা ধরে মেরেছে। ওরা জমি লিখিয়ে নিতে চায়। তা দেওয়া হয়নি বলেই আমাদের উপরে হমলা করে ওরা।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)