নিজস্ব প্রতিবেদন:  ফের নিরাপত্তা নিয়ে প্রশ্নের মুখে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল।  অস্বাভাবিক মৃত্যুর একটি ঘটনায় ময়নাতদন্তের আগেই হাসপাতাল থেকে দেহ নিয়ে চম্পট দিল রোগীর পরিজনরা।  নজর এড়িয়ে কীভাবে একটি  মৃতদেহ ওয়ার্ড থেকে নিয়ে উধাও হয়ে গেল রোগীর পরিজনরা, সেই নিয়ে প্রশ্ন  উঠেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: খনির বিস্ফোরণে ফাটল বাড়িতে, তাণ্ডব এলাকাবাসীর


 গত রবিবার পূর্ব বর্ধমানের মেমারির চাঁচাই এলাকার বাসিন্দা আরতি মাঝি হাসপাতালে ভর্তি হন। বাড়িতেই তিনি ঘুমের ওষুধ জাতীয় কিছু খেয়ে নিয়েছিলেন বলে দাবি পরিবারের। তাঁকে বর্ধমান  হাসপাতালের রাধারানি ওয়ার্ডে ভর্তি করা হয়। সোমবার সন্ধ্যায় আরতির মৃত্যু হয়। দেহের ময়নাতদন্তের কথা ছিল।  ইন্ডোর পুলিশ একটি মামলাও রুজু করে। মৃত্যুর  ঘণ্টা দুয়েক পর  নিয়মমাফিক ওয়ার্ড মাস্টার অফিসে মৃতের ময়নাতদন্তের কাগজও পৌঁছে যান। কিন্তু তার আগেই দেখা যায়  মৃতদেহ উধাও। রাধারানি ওয়ার্ডের ৮ নম্বর  ঘরের  শেষ বেডে ভর্তি ছিলেন আরতি । দেখা যায় সেই বেডও ফাঁকা। উধাও পরিজনরা।  এরপরেই বর্ধমান থানায় বিষয়টি জানায় বর্ধমান হাসপাতাল কর্তৃপক্ষ।  জেলা পুলিস সুপারের কাছেও বিষয়টি জানানো হয়েছে।


আরও পড়ুন, দ্বিতীয় বিয়ে লুকোতে ব্যবসায়ীর কীর্তি হার মানাবে চিত্রনাট্যকেও!


হাসপাতালের গেটে  সব সময় নিরাপত্তারক্ষী থাকেন। কীভাবে একটি মৃতদেহ নিয়ে বেড়িয়ে গেল পরিজনরা,সেই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। গোটা ঘটনা নিয়ে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের ডেপুটি সুপার অমিতাভ সাহা জানান, পুলিশকে জানানো হয়েছে।  সোমবার রাতে কর্তব্যরত  নিরাপত্তারক্ষী ও নার্সদের জিজ্ঞাসাবাদ করা হবে।