নিজস্ব প্রতিবেদন : নদিয়ায় এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় ১৮ জন শ্মশানযাত্রীর মৃত্যুর ঘটনায় দুর্গতদের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করল রাজ্য সরকার। রাজ্য সরকারের পক্ষ থেকে ২ লাখ টাকা করে চেক তুলে দিলেন মন্ত্রী  উজ্জ্বল বিশ্বাস। ৩ জনের পরিবারের হাতে চেক তুলে দেওয়া হয়েছে কৃষ্ণনগরে। আর বাকিদের পরিবারের হাতে বাগদায় চেক দেওয়া হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, শিবানী মুহুরি নামে এক বৃদ্ধার মরদেহ সৎকার করতে নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে শ্মশানযাত্রীবোঝাই ট্রাক। সেই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১৮ জন। মৃতদের মধ্যে মহিলা ও শিশুও রয়েছে। মর্মান্তিক এই দুর্ঘটনার পরই দুর্গতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। সবরকমভাবে পাশে থাকার আশ্বাস দেন। 




শুধু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় নন, নদিয়ার দুর্ঘটনায় গভীর শোকপ্রকাশ করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-ও।





মর্মান্তিক এই দুর্ঘটনায় একই পরিবারের প্রায় ১০ থেকে ১১ জনের মৃত্যু হয়েছে। এমনকি শ্মশানযাত্রী ছেলেদের দুর্ঘটনায় মৃত্যুর খবর পেয়ে বাড়িতেই প্রাণ হারান বাবাও।


আরও পড়ুন, Birbhum: খাটে পড়ে মায়ের দেহ, পাশের ঘরেই উদ্ধার বাবার ঝুলন্ত দেহ!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)