নিজস্ব প্রতিবেদন : এবার রাজ্য সরকারের  'সেফ ড্রাইভ সেভ লাইভ' প্রচারে সামিল হলেন অভিনেতা সোহম চক্রবর্তী।  'সেফ ড্রাইভ সেভ লাইভ' এর  প্রচারে বৃহস্পতিবার তিনি হাজির হয়েছিলেন জলপাইগুড়ির মালবাজারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার দুপুরে মালবাজার পুলিসের উদ্যোগে  'সেফ ড্রাইভ সেভ লাইভ'  নিয়ে একটি পদযাত্রার আয়োজন করা হয়। মালবাজারের বাস স্ট্যান্ড থেকে এই পদযাত্রা প্রথমে ক্যালটেক্স মোর হয়ে ঘড়ী মোড়ে শেষ হয়। সোহম ছাড়াও এই পদযাত্রায় পা মেলান জলপাইগুড়ি পুলিস সুপার অমিতাভ  মাইতি, অ্যাডিশনাল এস পি,  মালবাজারের চেয়ারম্যান স্বপন সাহা, মালবাজার মেটেলি, নাগ্রাকাটা থানার ওসি এবং স্কুলের ছাত্রছাত্রীরা। এদিন ঘড়ি মোড়ের মঞ্চে পুলিসের তরফে সোহমকে সংবর্ধনা দেওয়া হয়।  


পুলিস সুপার বলেন,  'সেফ ড্রাইভ সেভ লাইভ' প্রচারের ফলে রাজ্যে দুর্ঘটনা অনেক কমেছে। এব্যাপারে এরকম অনুষ্ঠানের মধ্যে দিয়ে তাঁরা মানুষকে আরো বেশি সচেতন করে তুলতে চাইছেন। আজকের এই অনুষ্ঠানে অভিনেতা সোহম চক্রবর্তীকে পেয়ে প্রকল্পের প্রচার আরো ভাল প্রচার করা সম্ভব হয়েছে বলে জানান তিনি। 


এবিষয়ে অভিনেতা সোহম জানিয়েছেন,  'সেফ ড্রাইভ সেভ লাইভ'  মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প। বহুদিন ধরে দিদি বহু খেটেছেন আজ তাঁর এই সপ্ন সফল। সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, রাস্তায় সাবধানতা অবলম্বন করে সকল মানুষের গাড়ি বা বাইক চালানো উচিত।  এতে দুর্ঘটনা আরোও কমবে। মালবাজার পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন তিনি।  মালবাজারে এসে  'সেফ ড্রাইভ সেভ লাইভ' ব অনুষ্ঠানে সকলের পাশে থাকতে পেয়ে তিনি নিজেকে ধন্য মনে করছেন বলে জানান অভিনেতা।